বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন

ফ্যাসিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ২২১ Time View

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ছাত্র-জনতার ঐক্যবদ্ধ হয়ে যেভাবে হাসিনাকে দেশ থেকে বিদায় করেছে। ফ্যাসিবাদী দলের চিরতরে বিদায় না করা পযন্ত সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বুধবার ১৮ সেপ্টম্বর দুপুরে হরিপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে হরিপুর উপজেলা বিএনপি’র সভাপতি জামালউদ্দিনের সভাপতিত্বে সম্প্রীতি ও গণতন্ত্র রক্ষা ফ্যাসিস্ট খুনি হাসিনা এবং তাঁর দোসরদের বিচারের দাবীতে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, ছাত্র-জনতার আন্দোলনের মুখে গণঅভ্যুত্থান আমাদের সামনে একটা গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠার সুয়োগ এসেছে। দেশে এখন কেয়ারটেকার সরকার রয়েছেন, দেশ সংস্কারের পর নির্বাচন দেওয়া হবে। সে সময় পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। স্বৈরাচারের প্রেতাত্মারা প্রশাসনের বিভিন্ন দপ্তরে এখনো বসে আছে। তাদের বিরুদ্ধে সর্তক থাকতে হবে। এক সময় আমরা ভোট দিতে পারতাম না। আমাদের ভোটের অধিকার কেরে নিয়েছিল। এখন জবাব দেওয়ার সময় এসছে। ফ্যাসিবাদী হাসিনা দেশ ছেড়ে ভারতে পালিয়ে গেছে। সেখান থেকে ষড়যন্ত্রের কলকাঠি নারছে। এ সময় সবাইকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে এবং সর্বদলীয় মানুষের পাশে থাকতে হবে। জনসভায় জেলা ও উপজেলা বিএনপি নেত্রীবর্গ সহ চার হাজারের অধিক মানুষের সমাগম ঘটেছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS