মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

রূপগঞ্জে মাদককারবারি প্রতিরোধে মুসুল্লি ও হিন্দুসম্প্রদায়ের বিক্ষোভ সভা ও মানববন্ধন

শাকিল আহম্মদ
  • আপডেট : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৭৬ Time View

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের  রূপগঞ্জের কায়েতপাড়ায় ৪ গ্রামের  মাদককারবারি বাড়িতে সাইনবোর্ড দেয়া ও মাদক মুক্ত সমাজ গঠনের দাবীতে  গ্রামবাসির আয়োজনে  মানববন্ধন ও বিক্ষোভ সভা ও মিছিল করেছেন স্থানীয় মুসুল্লি ও হিন্দু সম্প্রদায়ের বাসিন্দারা।

শনিবার বিকালে উপজেলার কায়েতপাড়ার বরুনা গ্রামে এ মাদকবিরোধী কর্মসূচি পালন করা হয়।

এতে সভাপতিত্ব করেন প্রবীণ শিক্ষক আবুল হাশেম মাস্টার। এ সময় মানববন্ধনে বক্তব্য প্রদান করেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল নেতা রফিকুল ইসলাম রফিক, ২নং ওয়ার্ড  ইউপি সদস্য আলতাফ হোসেন।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাংবাদিক শহিদুল্লাহ গাজী,কবি ও লেখক মাহবুব আলম প্রিয়,সাংবাদিক শাকিল আহম্মেদ,  কায়েতপাড়া ইউনিয়ন যুবদল নেতা মামুনুর রহমান, আহসান উল্লাহ মাস্টার, সুনীল সরকার,শম্ভুনাথ হালদার, সহ  ৪ গ্রামের হাজারো মুসুল্লি ও হিন্দু সম্প্রদায়ের লোকজন।

মাদকবিরোধী মানববন্ধন ও বিক্ষোভ সভায় বক্তারা বলেন, কায়েতপাড়ার রাতালদিয়া,বসুলিয়া,বরুনা, নিমেরটেক এলাকাটি রাজধানীরঘেষা হওয়ায় প্রতিদিন শহর থেকে মাদকসেবীরা বাইকযোগে এ সব গ্রামে মাদকসেবন করতে আসে। এ সুযোগে প্রায় ৩০ টি পরিবার সরাসরি  চোলাই মদের চুল্লিতে দিনে দুপুরে মাদক তৈরী করে আসছে। এসব নিয়ে বিগত দিনে প্রতিবাদ করেও লাভ হয়নি। এখন ৪ গ্রামের মুসুল্লি ও সচেতন বাসিন্দারা একাট্রা হয়ে মাদক কারবারিদের বাড়িতে বাড়িতে সাইনবোর্ড ঝুলাবো। পাশাপাশি মাদক পেলে সাংবাদিক ও পুলিশ ডেকে আইনের আওতায় দেব। 

এ সময় মসজিদের সামনে মুসুল্লিরা প্রতিশ্রুতি দিয়ে বলেন, এ ৪ গ্রামের কোন মাদককারির সাথে কেউ আত্নীয়তা, সুসম্পর্ক বজায় রাখবো না বরং তাদের মাদক কারবার বন্ধ করতে কঠোরভাবে সামাজিক আন্দোলন করে যাবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS