শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

গাইবান্ধায় মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেলো এক যুবকের

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ১১৬ Time View

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধায় মোটরসাইকেল দুর্ঘটনায় সৌরভ মহন্ত তিলক (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় তার সঙ্গে থাকা মোটরসাইকেল আরোহী শ্রী পূর্ণ চন্দ্র (২৭) নামে আরও একজন আহত হয়েছেন। 

মঙ্গলবার (২৫ জুন) রাত ১১টার দিকে সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের ফারাজি পাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সৌরভ মহন্ত তিলক সদর উপজেলার লক্ষিপুর বাজার সংলগ্ন ইন্দ্রারপাড় গ্রামের দিনেশ মহন্তের ছেলে। তিনি পেশায় একজন জুয়েলারি দোকানের কারিগর ছিলেন। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শহরের ভাই ভাই জুয়েলার্সের কারিগর সৌরভ মহন্ত তিলক দোকানের কাজ শেষ করে রাত ১১টার দিকে মোটরসাইকেলে তার এক সঙ্গীকে নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের ফারাজি পাড়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথায় ও শরীরে গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান তিলক। সঙ্গে থাকা শ্রী পূর্ণ চন্দ্র নামের এক যুবক গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে গাইবান্ধা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণেই এই দুর্ঘটনা ঘটেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS