সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শ্যামল

রেজাউল ইসলাম
  • আপডেট : সোমবার, ৬ মে, ২০২৪
  • ২৫০ Time View

হাতীবান্ধা প্রতিনিধি: লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে শপথ নিয়েছেন আবু বক্কর সিদ্দিক শ্যামল।

সোমবার (০৬ মে) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

দুপুর ১২টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্থানীয় সরকার নির্বাচনে নির্বাচিত প্রতিনিধিদের শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. মতিয়ার রহমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় নির্বাচন কমিশন পদটি শূন্য ঘোষণা করে। গত ৩ এপ্রিল লালমনিরহাট জেলা পরিষদের শূন্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয় এবং সেই উপনির্বাচনে আবু বক্কর সিদ্দিক শ্যামল নির্বাচিত হন। আবু বক্কর সিদ্দিক শ্যামল লালমনিরহাট ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোতাহার হোসেনের এপিএস ছিলেন এবং হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি জেলা পরিষদ নির্বাচনের জন্য ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন এবং লালমনিরহাট জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করেন এবং জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS