শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

ভৈরবে ডাকাতির প্রস্তুতি ও ছিনতাইয়ের ঘটনায় ৫জন আটক

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২১৭ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবের ডাকাতির প্রস্তুতি ও ছিনতাইয়ের ঘটনায় ৫জনকে আটক করেছে ভৈরব থানা পুলিশের সদস্যরা। (২৮ফেব্রুয়ারি) বুধবার রাতে পৌর কবরস্থানের পেছন থেকে চারজন এবং জগন্নাথপুর এলাকা একজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ নগদ টাকা উদ্ধার করা হয়। 

আটককৃতরা হলেন, পৌর শহরের ভৈরবপুর গ্রামের মো. জীবন মিয়া, উপজেলার শম্ভুপুর গ্রামের লিটন ওরফে মোঃ আলী, ইটনা উপজেলার মোঃ সোহেল ও রায়পুরা উপজেলার আবুল কালাম। এসময় তাদের কাছ থেকে একটি দুই মাথা বিশিষ্ট ধারালো চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

এছাড়াও ছিনতাইয়ের ঘটনায় জগন্নাথপুর এলাকা থেকে আসিফ নামে একজনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ। 

পুলিশ জানায়, কিশোরগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ (পিপিএম বার) এর নির্দেশনায় ভৈরব সার্কেলের সহকারী পুলিশ সুপার দেলোয়ার হোসেন খান  ও ভৈরব থানার অফিসার ইনচার্জ মো: শফিকুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে থানা পুলিশ সদস্যদের নিয়ে তাদের আটক করা হয়।

পরে বৃহস্পতিবার দুপুরে গ্রেফতার হওয়া আসামীদের কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয় বলে জানান ভৈরব থানার অফিসার ইনচার্জ মো: সফিকুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS