শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

ভৈরবে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ 

ইমন মাহমুদ লিটন 
  • আপডেট : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ২৮০ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে শিমুলকান্দি ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী ও সৌদি প্রবাসী সারোয়ার খান, অস্ট্রেলিয়া প্রবাসী অঞ্জন সরকারের সার্বিক সহযোগিতায় শীতার্ত ও গরীব অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। 

শনিবার(২৭জানুয়ারি)বিকেলে মধ্যেরচর পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩ শতাদিক অসহায়দের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন শিমুলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রিপন, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ভৈরব উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অরুণ আল আজাদ, শিমুলকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি খুলিল মীর, ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, শিমুলকান্দি ইউনিয়ন যুবলীগ নেতা, ডা.আব্দুল আওয়াল, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো.আলাউদ্দিন, শিমুল কান্দি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর প্রতিষ্টাতা তোফায়েল সরকার, যুবলীগ নেতা সোহেল সরকার, ৫নং ওয়ার্ড মেম্বার আলামিন, যুবলীগের সভাপতি মো.আমিন মিয়া,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো.আছির মিয়া, ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ফেরদৌস মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন, মানুষ মানুষের জন্য অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। সমাজের বিক্তশালীসহ সকলের উচিত অসহায় সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো। শীতবস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পসশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS