রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

স্বাধীনতা দিবস উদযাপন আইসিএসবির

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৬৬ Time View
ICSB

ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি) যথাযোগ্য মর্যাদা ও শ্রদ্ধার সঙ্গে বাংলাদেশের ৫২তম স্বাধীনতা দিবস পালন করেছে। ঢাকা রিজিওনাল চ্যাপ্টার (ডিআরসি) সাব কমিটি অনুষ্ঠানটি আয়োজন করে। সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনটি শুরু হয়।

স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডিআরসি এর চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম মানিক এফসিএস। উপস্থিত সদস্যগণ বাংলাদেশের স্বাধীনতা সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। তারা বলেন যে, বাংলাদেশের স্থপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানে বাংলাদেশ পৃথিবীর মানচিত্রে স্থান পেয়েছে। এছাড়াও তারা ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শহীদদের গভীর শ্রদ্ধা নিয়ে স্মরণ করেন এবং তাদের আত্মত্যাগ সম্পর্কে আলোচনা করেন।
আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বীর মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এ.কে.এম. মুশফিকুর রহমান এফসিএস, প্রাক্তন কাউন্সিল সদস্য, এ.টি.এম. তাহমিদুজ্জামান এফসিএস, প্রাক্তন কাউন্সিল সদস্য, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জহিরুল ইসলাম, এনডিসি, পিএসসি, জি (অব.), সচিব ও সিইও, মোঃ শামিবুর রহমান এফসিএস, নির্বাহী পরিচালক (অর্থ ও হিসাব), ডিআরসি এর সদস্যবৃন্দ, ফেলো ও এসোসিয়েট সদস্যবৃন্দ এবং আইসিএসবির কর্মকর্তাবৃন্দ। পরিশেষে ডিআরসির সদস্য সৈয়দ আমিমুল ইহসান এফসিএস ইনস্টিটিউটের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS