সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

ভৈরবে শিক্ষার্থী কে মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৩৫৭ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: ভৈরবে মামা বাড়ি বেড়াতে যাওয়ার পথে পূর্ব শত্রুতার জের ধরে স্কুল ছাত্র শ্রাবণকে মারধরের অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী শ্রাবণের মা বাবা অভিযোগ করে বলেন, আমার ছেলে ভৈরব সরকারি কেবি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে সদ্য এসএসসি পরীক্ষা শেষ করে ঢাকায় মামার বাসায় যাওয়ার পথে পূর্ব শত্রুতার জের ধরিয়া, ভৈরবপুর দক্ষিণ পাড়ার বাউরা বাড়ীর শহিদ মিয়ার ছেলে প্রান্ত, শান্ত, একান্ত সহ ১০/১২ জনের একটি সংঘবদ্ধ দল  শহরের পঞ্চবটি পৌর কবস্তানের পিছনে বালুর মাঠে নিয়ে মারধর করে গুরুতর জখম করে ফেলে যায়।

পরে খবর পেয়ে শ্রাবণকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা রেফাড করেন, এবিষয়ে থানায় অভিযোগ দিতে গেলে অভিযোগ না নিয়ে আগে শ্রাবণকে চিকিৎসা করে সুস্থ করার কথা বলে বিদায় করে দেন। সরকার ও প্রশাসনের সটিক তদন্তের মাধ্যমে বিচারের দাবি জানাচ্ছি।

এবিষয়ে ভৈরব  থানার অফিসার ইনচার্জ, মাকসুছুল আলম বলেন, উক্ত ঘটনায় আহত সায়মনের মা সোনিয়া বেগম বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS