শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

উখিয়ায় আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিং ট্রেনিং সেন্টার উদ্বোধন

ইমরান আল মাহমুদ
  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৪৮৭ Time View

নিজস্ব প্রতিনিধিঃ কক্সবাজারের উখিয়া উপজেলা প্রশাসন কর্তৃক পরিচালিত উপজেলা আউটসোর্সিং ও ফ্রিল্যান্সিং ট্রেনিং সেন্টার উদ্বোধন করেন জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরান। বৃহস্পতিবার দুপুরে উপজেলা ট্রেনিং একাডেমি তে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব, সহকারী কমিশনার(ভুমি) সালেহ আহমদ, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা(ভারপ্রাপ্ত) মো. বদরুল আলম সহ অনেকে উপস্থিত ছিলেন। 

উদ্বোধন পরবর্তী প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন,”ফ্রিল্যান্সিং ও আউটসোর্সিং ক্লাস করতে এসে শিক্ষার্থীরা অনেক কিছু জানতে পারবে। এখানে উপজেলা প্রশাসন সবকিছুর ব্যবস্থা করে দিয়েছে। কিভাবে কোনপথে যাবেন সেটা লক্ষ্য ঠিক করে প্রচুর সময় ব্যয় করতে হবে। তখনই সফলতার দ্বারপ্রান্তে পৌঁছাবে। কিন্তু হাল ছাড়া যাবেনা।”

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, কম্পিউটারে পারদর্শী এমন ২০জন নিয়ে ইউএনও ইমরান হোসাইন সজীবের উদ্যোগে উপজেলা প্রশাসন কর্তৃক এ কোর্সটি পরিচালনা করা হবে। প্রশিক্ষক হিসেবে থাকবেন মো. এরফান হোসাইন। প্রত্যেকের জন্য কম্পিউটার রয়েছে উপজেলা ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণের সুবিধার্থে। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS