সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

ভৈরবে রফিকুল ইসলাম মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১৯৬ Time View

ভৈরব (কিশোরগঞ্জ)প্রতিনিধি: আনন্দঘন ও উৎসব মূখর পরিবেশে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কলেজের পুরস্কারপ্রাপ্ত  রফিকুল ইসলাম মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার রফিকুল ইসলাম মহিলা কলেজ মাঠে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোঃ আবুল কালাম আজাদ। উক্ত কলেজের  ভারপ্রাপ্ত  অধ‍্যক্ষ মোঃ শহীদুল্লাহর সভাপতিত্বে রঙবেরঙে বেলুল ও শান্তির পায়রা উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ। খেলা পরিচালনা করেন কলেজের ক্রীড়া শিক্ষক পারভীন আক্তার। এসময় বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ জুলহাস হোসেন সৌরভ, রফিকুল ইসলাম মহিলা কলেজের প্রতিষ্ঠাতা  বীর মুক্তিযোদ্ধা  আলহাজ্ব মোঃ রফিকুল  ইসলাম, কিশোরগঞ্জ জেলা পরিষদের  প‍্যানেল চেয়ারম্যান ও কলেজ গভর্নিং বডির সদস‍্য  জাকির হোসেন কাজল, গভর্নিং বডির সদস‍্য মাহফুজুর রহমান, মোঃ আল আমিন প্রমুখ।

বার্ষিক  ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে পুরো কলেজ ক‍্যাম্পাস রঙ বেরঙের বেলুন, বিজয় পতাকা ও ফুল দিয়ে বর্ণিল সাজে  সজ্বিত করা হয়। কলেজ শিক্ষকদের দৌড়, যেমন খুশি তেমন সাজ, এই দুটি ইভেন্ট  শিক্ষক সহ উপস্থিত সকল অতিথিদের আনন্দিত করে। দুপুরে জেলা প্রশাসক এ কলেজ মাঠে উপস্থিত হয়ে কলেজের ফলাফল, শৃংখলা, খেলাধুলা, সাংস্কৃতিক কর্মকান্ডে ভূয়সী প্রশংসা করেন।

জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, স্মার্ট বাংলাদেশ করার যে সিদ্ধান্ত মাননীয় প্রধানমন্ত্রী নিয়েছেন তা দ্রুতই বাস্তবায়ন হচ্ছে। এ বিষয়ে তিনি স্মার্ট বাংলাদেশের বিভিন্ন  চিত্র তুলে ধরেন। এসময় তিনি বাল‍্যবিবাহ থেকে মুক্ত থাকতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানান। এর আগে  জেলা প্রশাসক  ও উপজেলা নির্বাহী  অফিসার কলেজে ক‍্যাম্পাসে পৌছলে কলেজের  পক্ষ থেকে  প্রধান  অতিথিকে লাল গালিচা সংবর্ধনা প্রধান করা হয় । এছাড়াও  ফুলের তোড়া দিয়ে অভিনন্দন  জানিয়ে  কলেজের একটি সু- স্বজ্বিত  রোভার স্কাউট দল  অভিভাদন জানান। শেষে কলেজের একাদশ শ্রেনীর  ১৪জন এতিম শিক্ষার্থীদের হাতে পাঠ‍্যবই সেট তুলে দেন এবং ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী খেলোয়ারদের পুরস্কার প্রদান করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS