শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

নতুন ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিন-এর কারিগরি সহযোগী হিসেবে কাজ করছে রকস্ট্রিমার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১৩১ Time View

নিজস্ব প্রতিবেদকঃ সারাবিশ্বে ওয়ান স্টপ স্ট্রিমিং সল্যুশন প্রদানকারী বিশেষায়িত টেক স্টার্টআপ রকস্ট্রিমার চ্যানেল আই (ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড)-এর নতুন ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিন-এর কারিগরি সহযোগী হিসেবে কাজ করার ঘোষণা দিয়েছে। প্ল্যাটফর্মটি ৩৫০টিরও বেশি শহর ও ৭০টিরও বেশি দেশে মোবাইল, ট্যাবলেট, কম্পিউটার, টিভি ও ফায়ারস্টিকসহ বিভিন্ন ডিভাইসে ব্যবহার করা যাবে। রকস্ট্রিমার-এর উন্নত স্ট্রিমিং সল্যুশন আইস্ক্রিন-এর দর্শকদেরকে তাদের পছন্দের লাইভ টিভি ও রেডিও চ্যানেল, সিনেমা, নাটক এবং গান একই প্ল্যাটফর্মে উপভোগের সুযোগ দেবে।

রকস্ট্রিমার এন্ড-টু-এন্ড ওটিটি প্ল্যাটফর্মের দর্শকদেরকে স্ট্রিমিংয়ের সেরা অভিজ্ঞতা দিতে টেকসই ও অত্যাধুনিক কারিগরি সমাধান প্রদান করে থাকে। এটি বেশ কয়েকটি দেশে ওটিটি প্রযুক্তি ব্যবহারকারী ব্যবসায়িক প্রতিষ্ঠানকে সহযোগিতার মাধ্যমে কার্যক্রম সম্প্রসারণ করছে।

চ্যানেল আই-এর সাথে অংশীদারিত্ব সম্পর্কে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা অনিক ধর বলেন, “চ্যানেল আই-এর ওটিটির কারিগরি সহযোগী হতে পেরে আমরা আনন্দিত। এটি প্রমাণ করে যে, আমাদের স্ট্রিমিং সল্যুশন ও সারা বিশ্বে দর্শকদের চাহিদা পূরণ করার সক্ষমতার প্রতি তাদের আস্থা রয়েছে।”

তিনি আরও বলেন,“ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা বৃদ্ধির পরিপ্রেক্ষিতে আমরা বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠান, টেলিভিশন চ্যানেল, টেলিকমিউনিকেশন কোম্পানি, মিডিয়া ও অন্যান্য কন্টেন্ট ক্রিয়েটরদেরকে সহজে ওটিটি তৈরিতে সাহায্য করতে চাই। বিভিন্ন দেশে আমরা সাফল্যের সাথে ওটিটি সার্ভিস দেওয়া শুরু করেছি, যা আমাদের দক্ষতার সাথে উন্নতমানের সেবা প্রদানের একটি পরিচায়ক।”

উন্নত প্রযুক্তি ও দক্ষতার মাধ্যমে রকস্ট্রিমার সহযোগী প্রতিষ্ঠানগুলিকে প্রতিযোগিতায় এগিয়ে থাকতে সহযোগিতা করে যাবে।

রকস্ট্রিমার ও এর ওটিটি সল্যুশন সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন- www.rockstreamer.com

রকস্ট্রিমার-
রকস্ট্রিমার একটি সফটওয়্যার ডেভেলপমেন্ট স্টার্ট-আপ, যা বিশ্বজুড়ে ওয়ানস্টপ স্ট্রিমিং প্ল্যাটফর্ম তৈরিতে বিশেষভাবে দক্ষ। সিঙ্গাপুরে স্থাপিত প্রতিষ্ঠানটি বিভিন্ন দেশে সহযোগীদেরকে অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন স্ট্রিমিং সল্যুশন দিয়ে থাকে। ওটিটি ব্যবস্থাপনায় অত্যন্ত দক্ষতাসম্পন্ন রকস্ট্রিমার ব্যবসায়িক চাহিদা অনুসারে বিশেষায়িত ওটিটি সল্যুশন দিতে সক্ষম।

আইস্ক্রিন-

আইস্ক্রিন চ্যানেল আই-এর (ইম্পপ্রেস টেলিফিল্ম লিমিটেড) মালিকানাধীন একটি ভিডিও-অন-ডিমান্ড, অডিও ও লাইভ টিভি স্ট্রিমিং (ওটিটি) প্ল্যাটফর্ম। দর্শকদের চাহিদা ও পছন্দ অনুসারে এখানে রয়েছে কয়েক হাজার ঘণ্টার বিনোদনের কন্টেন্ট। এতে পাওয়া যাবে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ভিডিও, অডিও, টিভি নাটক, তথ্যচিত্র এবং গানের সমাহার। আইস্ক্রিন-এর আধুনিক ভিডিও, অডিও ও টিভি স্ট্রিমিং প্রযুক্তি বিভিন্ন ডিভাইস ও প্ল্যাটফর্মে উন্নত স্ট্রিমিংয়ের অভিজ্ঞতা দিয়ে থাকে। এর মাধ্যমে যেকোনো সময়ে ও যেকোনো জায়গায় দর্শকরা অবিরামভাবে উপভোগ করতে পারবেন অনলাইন বিনোদন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS