সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

ভৈরবে ভবানীপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত 

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ২৫৯ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জ ভৈরবে ভবানীপুর সুলায়মান পুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

রোবার (১২মার্চ) সকাল সাড়ে ১০টা থেকে বিকাল পর্যন্ত উপজেলার শ্রীনগর ইউনিয়ন ভবানীপুর এলাকার ঐতিহ্যবাহী ওই ভবানীপুর সুলায়মান পুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে শুরুতে জাতীয় সংগীত ও বেলুন উড়িয়ে জাঁকজমকপূর্ণ পরিবেশে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মোঃ সুলায়মান মাস্টার। 

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম হান্নান। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু।

উদ্ধোধক হিসেবে উপস্হিত ছিলেন সাবেক রাষ্টপ্রতি জিল্লুর রহমানের এপিএস সাখাওয়াত হোসেন মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ভৈরব উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অরুণ আল আজাদ, যুগ্ন আহবায়ক মোঃ ইকবাল হোসেন। সদস্য আলামিন শেখ।

শ্রীনগর ইউনিয়ন চেয়ারম্যান হারুন উর রশীদ, শ্রীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাহারুল আলম বাচ্চু, শ্রীনগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার গণ,পরিচালনা পরিষদের সদস্য শেখ হুমায়ুন কবির, আওয়ামীলীগের সকল সংগঠনের নেতাকর্মী, অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা বৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

 শিক্ষক জুয়েল মিয়ার সঞ্চলনায় অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার এবং মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS