সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

যাত্রাবাড়ীতে সড়কে ঝরল ২ নারীর প্রাণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ১৬৫ Time View

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘনায় দুই নারী নিহত হয়েছেন। নিহতরা হলেন প্রীতি রাণী দাস (৪৫) ও মারিয়া বেগম (৬০)।

শনিবার (১১ মার্চ) সাড়ে ১২টার দিকে কাজলা নয়ানগর মোড়ে লেগুনার ধাক্কায় এবং শনির আকড়ায় সিএনজি অটোরিকশার ধাক্কায় তারা মারা যান।

প্রীতি রাণীর মেয়ে তমা রাণী জানান, তিনি অসুস্থ। তার মা প্রীতি রাণী ও ছেলে প্রতিক চন্দ্রকে নিয়ে বাসার পাশেই একটি হাসপাতালে যান। সেখান থেকে চিকিৎসা নিয়ে হেঁটেই বাসায় ফিরছিলেন তারা ৩ জন। রাস্তা দিয়ে হাঁটার সময় পেছন থেকে আসা একটি দ্রুতগতির লেগুনা তার মাকে ধাক্কা দেয়। এতে ছিটকে রাস্তায় পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলার কুণ্ডা গ্রামে। তার স্বামী স্বপন চন্দ্র দাস ইট-বালু ব্যবসায়ী। বর্তমানে কাজলা হিন্দুবাড়ি এলাকায় থাকেন।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাকিম পাটোয়ারি জানান, ঘটনার পরপরই লেগুনাটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছেন।

এদিকে নিহত মারিয়া বেগমের ছেলে মো. এলিন হোসেন জানান, তারা বংশাল বাংলাদেশ মাঠের পাশে একটি বাড়িতে থাকেন। শুক্রবার বিকেলে তারা পরিবারের সবাই মিলে শনির আকড়ায় গিয়েছিলেন এক আত্মীয়র বিয়ের অনুষ্ঠানে। সন্ধ্যায় সেখান থেকে ফিরছিলেন তারা। শনির আকড়ায় রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগতির অটোরিকশা তার মাকে ধাক্কা দেয়। এত ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। তাকে দ্রুত ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়। শনিবার সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার তার মৃত্যু হয়।

দুর্ঘটনার বিষয়ে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসিব জানান, অটোরিকশাটি নিয়ে চালক ঘটনার পরপরই পালিয়ে গেয়ে। পরিবারের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS