সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

বনানীতে গার্মেন্ট শ্রমিকদের সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১৬৬ Time View

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানীর বনানীতে বাসের ধাক্কায় শ্রমিক আহত হওয়ার ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে পোশাক শ্রমিকরা। এ অবরোধের ফলে বহু মানুষ রাস্তায় আটকা পড়েছেন।

শনিবার (০৪ মার্চ) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শ্রমিকদের রাস্তা থেকে সরিয়ে দেয়।

জানা গেছে, সকাল ৮টার দিকে বনানী থানার সৈনিক ক্লাব এলাকায় একটি দ্রুতগমী বাসের ধাক্কায় এক নারী শ্রমিক আহত হন। এ ঘটনার জের ধরে সেই এলাকায় পোশাক শ্রমিকরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এ সময় যান চালাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে শ্রমিকদের সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একটি বাসের ধাক্কায় গার্মেন্টেস এক কর্মী আহতের ঘটনার পর ওই গার্মেন্টেসের কর্মীরা সড়ক অবরোধ করেন।

অবরোধকারীদের রাস্তা থেকে সরিয়ে দেয়া হয়। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে শ্রমিকরা রাস্তা থেকে সরে গেলেও আশপাশের এলাকায় অবস্থান করছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS