সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

ভৈরবে মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ে ৩৩তম বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত 

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ২২৬ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জ ভৈরবে সুনামধন্য মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ে ৩৩তম বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০২মার্চ) সকাল সাড়ে ১০টা থেকে বিকাল পর্যন্ত উপজেলার চন্ডিবের এলাকার ঐতিহ্যবাহী ওই মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শুরুতে জাতীয় সংগীত ও বেলুন উড়িয়ে জাঁকজমকপূর্ণ পরিবেশে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানজিং কমিটি সভাপতি, ভৈরব উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ ইকবাল হোসেন। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ভৈরব পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু। বিশেষ অতিথি হিসেবে ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু। সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমেদ, মোঃ সেলিম খান, সাবেক রাষ্টপ্রতি জিল্লুর রহমানের এপিএস সাখাওয়াত হোসেন মোল্লা, ভৈরব পৌর আওয়ামীলীগের সভাপতি এস এম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক  আতিক আহমেদ সৌরভ,দপ্তর সম্পাদক হাজী ফরহাদ আহমেদ, ভৈরব উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক অরুণ আল আজাদ। 

ভৈরব পৌর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও কাউন্সিলার হাজী মোমেন মিয়া,সাধারণ সম্পাদক শাহেদ আলী, আওয়ামীলীগ নেতা মিষ্টু মিয়া, ভৈরব ইসমাইল মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইতালি প্রবাসী ইসমাইল মিয়া, আওয়ামীলীগের সকল সংগঠনের নেতাকর্মী, অত্র বিদ্যালয়ের প্রধান আঃ ছাদেক শিক্ষক শিক্ষিকা বৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

শিক্ষক তারেক আহমেদের সঞ্চলনায় অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার এবং মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS