সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

নার্সিং হোস্টেলে ফ্যানের সঙ্গে ঝুলছিল ছাত্রীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬২ Time View

নিজস্ব প্রতিনিধিঃ ফরিদপুরে নার্সিং হোস্টেল থেকে প্রিতি হাওলাদার (১৯) নামে এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে জেলা শহরের ‘অ্যামাজান নার্সিং প্রাইভেট ইনস্টিটিউটের’ হোস্টেল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত প্রিতি হাওলাদার রাজবাড়ী জেলার হরিসভা নামক এলাকার লালন হাওলাদারের মেয়ে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, ওই ছাত্রী হোস্টেলে তার নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। একটি ছেলেকে নিয়ে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। তবে তদন্ত শেষে ও ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS