বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
৯ ব্যক্তি-প্রতিষ্ঠানকে ১ কোটি ২০ লাখ টাকা জরিমানা কাস্টমসে হয়রানি প্রতিরোধে এনবিআরের নির্দেশনা গণঅভ্যুত্থানে শহীদ পরিবার পাবে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ এক লাখ বাংলাদেশকে ৬০০ মিলিয়ন ইউরো দেবে জার্মানি ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ রেখে গেছে হাসিনা সরকার ২ স্বতন্ত্র পরিচালক পেল ডিএসই লংকাবাংলা ফাইন্যান্স, মাস্টারকার্ড ও প্রিয়শপ এর যৌথ উদ্যোগে সিএমএসএমই উদ্যোক্তাদের জন্য কো-ব্র্যান্ডেড টাইটেনিয়াম ক্রেডিট কার্ড চালু ফ্যাসিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান: মির্জা ফখরুল আইএফআইসি ব্যাংকের পরিচালনা পর্ষদ ও ঊর্ধ্বতন ব্যবস্থাপনা কর্তৃপক্ষের মধ্যে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন রেমিট্যান্স হাউসগুলোর মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতা আওয়ামী দুর্ধর্ষ সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৩ Time View

নিজস্ব প্রতিনিধিঃ আজ সকাল ১০ টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে নোয়াখালী থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান জননেতা জনাব বরকত উল্লাহ বুলু সহ তার সহধর্মিনী শামীমা বরকত ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য জনতার মেয়র তাবিথ আউয়ালসহ সংশ্লিষ্ট নেতৃবৃন্দের উপর বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের দাবিতে জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ) উদ্যোগে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন প্রধান অতিথি- সাবেক বিরোধী দলীয় চীফ হুইপ জয়নুল আবদিন ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এডভোকেট আবদুস সালাম সাংগঠনিক সম্পাদক ঢাকা বিভাগ বিএনপি, আবু নাছের মোহাম্মদ রহমাতুল্লাহ সদস্য জাতীয় নির্বাহী কমিটি, বিএনপি এবং ব্যারিস্টার মীর হেলাল সদস্য জাতীয় নির্বাহী কমিটি, বিএনপি। এছাড়াও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত মানববন্ধন পরিচালনায করেন মঞ্জুর রহমান ভূইয়া সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ)। সভাপতিত্ব করেন এম গিয়াস উদ্দিন খোকন কেন্দ্রীয় সভাপতি, জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ (জিসপ)।

-এম এস আই

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS