রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

উখিয়া আওয়ামী লীগের মূলশক্তি হলো তৃণমূল-রাজা শাহ আলম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৩৬ Time View

উখিয়া(কক্সবাজার)প্রতিনিধি: উখিয়া টেকনাফের ১শ টি ওয়ার্ড ও ১১টি ইউনিয়নের তৃণমূল আওয়ামী লীগ কে সুসংগঠিত করে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগ সহ সভাপতি ও উখিয়া টেকনাফ এর সাংগঠনিক টিম প্রধান রাজা শাহ আলম চৌধুরী। 


বৃহস্পতিবার(৫ মে) সকালে জালিয়াপালং ইউনিয়ন ১নং ওয়ার্ডের কাউন্সিলর তালিকা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কের সৃষ্টি হলে তা সরেজমিনে গিয়ে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে শুনানি করে তালিকা চূড়ান্ত করেন তিনি। এসময় রাজা শাহ আলম নিজে তালিকা যাচাই-বাছাই করে প্রত্যেক নেতাকর্মীকে ডেকে সুক্ষ্ণভাবে কাউন্সিলর তালিকা প্রণয়ন করেন।


তিনি বলেন,আওয়ামী লীগের মূলশক্তি হলো তৃণমূল,বিএনপি জামায়াতের সাথে আঁতাত করে যারা চলে তাদের স্থান আওয়ামী লীগে হবেনা। মাদক কিংবা অপরাধের সাথে  জড়িত কোনো নেতাকর্মী কাউন্সিলর তালিকায় স্থান পাবেনা।
একইদিন দুপুরে জালিয়াপালং ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের শুনানি ইনানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। এসময় তিনি তালিকা যাচাই-বাছাই করে প্রকৃত আওয়ামী লীগের কর্মীদের নাম চূড়ান্ত করে আগামীকাল সকালে ১নং ওয়ার্ড ও দুপুরে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলের দিন ধার্য্য করা হয়। বিষয়টি গণমাধ্যম কে নিশ্চিত করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রুহুল আমিন চৌধুরী রাসেল।


এসময় উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কবি আদিল উদ্দিন চৌধুরী, জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান এসএম ছৈয়দ আলম, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রুহুল আমিন চৌধুরী রাসেল,আওয়ামীলীগ নেতা শহিদুল্লাহ কাইছার,লিয়াকত আলি বাবুল,শামসুল আলম মাঝু এখলাস সহ গোয়েন্দা সংস্থা, পুলিশ, সাংবাদিক সহ অনেকে উপস্থিত ছিলেন। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS