বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
কাস্টমসে হয়রানি প্রতিরোধে এনবিআরের নির্দেশনা গণঅভ্যুত্থানে শহীদ পরিবার পাবে ৫ লাখ, আহতরা সর্বোচ্চ এক লাখ বাংলাদেশকে ৬০০ মিলিয়ন ইউরো দেবে জার্মানি ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ রেখে গেছে হাসিনা সরকার ২ স্বতন্ত্র পরিচালক পেল ডিএসই লংকাবাংলা ফাইন্যান্স, মাস্টারকার্ড ও প্রিয়শপ এর যৌথ উদ্যোগে সিএমএসএমই উদ্যোক্তাদের জন্য কো-ব্র্যান্ডেড টাইটেনিয়াম ক্রেডিট কার্ড চালু ফ্যাসিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান: মির্জা ফখরুল আইএফআইসি ব্যাংকের পরিচালনা পর্ষদ ও ঊর্ধ্বতন ব্যবস্থাপনা কর্তৃপক্ষের মধ্যে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন রেমিট্যান্স হাউসগুলোর মতবিনিময় সভা অনুষ্ঠিত দেশে প্রথমবারের মতো আর্মরশেল প্রটেকশনের ফোন নোট ৬০ এনেছে রিয়েলমি

এমটিবি ও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের মধ্যে চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৫৭২ Time View

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লি. (এমটিবি) এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি.-এর মধ্যে সম্প্রতি এমটিবি’র প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকা-এ ক্যাশ ম্যানেজমেন্ট সেবার জন্য চুক্তি স্বাক্ষরিত হয়।

এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি.-এর প্রধান নির্বাহী, শেখ রকিবুল করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এছাড়াও এই অনুষ্ঠানে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি.-এর মাজেদুর রশীদ চৌধুরী, হেড অব ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস ও শামীম আহমেদ, চীফ অপারেশন্স অফিসার এবং এমটিবি’র মো. খালিদ মাহমুদ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক, কর্পোরেট ও কমার্শিয়াল বিজনেস, মোহাম্মদ আশিক ইকবাল খান, ইউনিট হেড, ক্যাশ ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট, খালিদ হোসেন, ভারপ্রাপ্ত হেড অব ডিজিটাল ব্যাংকিং ডিভিশন ও আজম খান, হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS