মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

সংখ্যালঘুদের নির্যাতনের প্রতিবাদ ও সুরক্ষা আইন প্রণয়নের দাবি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮১ Time View

নিজস্ব প্রতিবেদকঃ উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শারদাঞ্জলী ফোরামের সিনিয়র সহসভাপতি রতন চন্দ্র পাল, আরো উপস্থিত ছিলেন ন্যাশনাল পিপলস পার্টির খুলনা মহানগরে সভাপতি এ্যাড. মেহেদী ইনছার, বাংলাদেশ হিন্দু পরিষদের মুখপাত্র সাজন কুমার মিশ্র, ভক্তসংঘের সাধারণ সম্পাদক অনিল পাল, অত্র সংগঠনের মুখপাত্র মলয় ঘটক, সহসভাপতি লক্ষ্মীকান্ত কর্মকার, মুক্তিযোদ্ধা বিনয় কান্তি তালুকদার, সবুজ বিশ্বাসসহ জাতীয় ছাত্র মহাসংঘের সভাপতি পিযুষ দাস বিভিন্ন সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

উক্ত মানববন্ধনে বক্তারা তাদের বক্তব্যে বলেন, গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর বাংলাদেশে বিভিন্ন জায়গায় বিভিন্নভাবে সংখ্যালঘুদের ঘর-বাড়ীতে অগ্নিসংযোগ, মঠ-মন্দির, প্রতিমা ভাংচুর, লুটপাট, অপহরণসহ নির্যাতন ঘটেই চলছে। আমরা বিভিন্ন সময় বিভিন্ন সংগঠন এই বিষয়ে মানববন্ধন, সাংবাদিক সম্মেলনের মাধ্যমে অন্তর্র্বতীকালীন সরকারের দৃষ্টিগোচর করেছি কিন্তু সংখ্যালঘু নির্যাতন বন্ধ হয়নি। আমরা আবারও এই প্রতিবাদ সমাবেশের মাধ্যমে অন্তর্র্বতীকালীন সরকারের মাননীয় প্রধান উপদেষ্টা, ধর্ম উপদেষ্টা ও আইন উপদেষ্টা মহোদয়গণের প্রতি আবারও সংখ্যালঘু নির্যাতন বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য দৃষ্টি আকর্ষণ করছি।

বক্তারা আরো বলেন, সংখ্যালঘুদের জন্য সংখ্যালঘু সুরক্ষা আইন, সংখ্যালঘু কমিশনসহ অনতিবিলম্বে সংখ্যালঘু নিরাপত্তার জন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ না করলে আরো কঠোর আন্দোলন কর্মসূচি দিতে বাধ্য হবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS