শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ অপরাহ্ন

খুলনায় স্ট্যান্ডার্ড ব্যাংক এর এমপ্লয়িজ কনফারেন্স ২০২৪ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ১১৯ Time View

নিজস্ব প্রতিবেদকঃ খুলনা অঞ্চলের শাখাসমূহ ও আঞ্চলিক কার্যালয়ের সর্বস্তরের নির্বাহী ও কর্মকর্তাদের অংশগ্রহণে শরি‘আহ ভিত্তিক স্ট্যান্ডার্ড ব্যাংক পিএলসি. এর খুলনা অঞ্চলের ্#৩৯;এমপ্লয়িজ কনফারেন্স ২০২৪্#৩৯; অনুষ্ঠিত হয়েছে।

০৬ জুলাই ২০২৪ তারিখে খুলনার আভা সেন্টারে অনুষ্ঠিত এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ মোহন মিয়া।

সভায় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোঃ সিদ্দিকুর রহমান, এসইভিপি ও খুলনা রিজিওনের রিজিওনাল ম্যানেজার হায়দার নুরুন্নাহার, এসইভিপি ও চিফ রেমিটেন্স অফিসার মোঃ মোশাররফ হোসাইন, এসইভিপি ও হেড অব এসএএম ডিভিশন মুহাম্মাদ সাঈদ উল্লাহ এবং ইভিপি ও চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মোঃ আলী রেজা এফসিএমএ, সিআইপিএ।

প্রধান অতিথি মোহাম্মদ মোহন মিয়া ব্যবসায়িক পরিস্থিতি পর্যালোচনার পাশাপাশি ২০২৪ সালের সার্বিক লক্ষ্যমাত্রা অর্জনে দিক নির্দেশনা প্রদান করেন।

তিনি শরি‘আহ ভিত্তিক ব্যাংক হিসেবে স্ট্যান্ডার্ড ব্যাংকের সকল কার্যক্রমে ইসলামি ব্যাংকিং নীতিমালার শতভাগ অনুসরণ, গ্রাহকসেবার মানোন্নয়ন, এসএমই বিনিয়োগ বৃদ্ধি ও নিবিড় তদারকীর মাধ্যমে সম্পদমান উন্নয়নে তৎপর হওয়ার জন্য সকল কর্মকর্তা- কর্মচারীবৃন্দের প্রতি আহŸান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS