শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

খালেদা জিয়ার প্রতি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

Reporter Name
  • Update Time : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ১২৬০ Time View

নিজস্ব প্রতিবেদকঃ ডিজিটাল বীরপারসন বিবিএফ পার্টি এবং গণতন্ত্রের রাজা এন ইউ আহম্মেদ ১০ এপ্রিল ২০২৪ সাক্ষরিতবিবৃতিতে পবিত্র রোজা মোবারক শুভেচ্ছা আন্তরিক ভালোবাসা এবং পবিত্র রোজা ঈদে খুশির ঈদে বিএনপি ভারপ্রাপ্ত দেশ নায়ক তারেক রহমান কে গণতন্ত্রের বন্ধু স্বীকৃতি দিয়েছেন।

গণতন্ত্রের বন্ধু আমার সিদ্ধান্তে তৈরি করে আমার নামে ব্যবহার করছি, আমার পক্ষ থেকে  বিএনপির ভারপ্রাপ্ত দেশ নায়ক তারেক রহমান কে গণতন্ত্রের বন্ধু স্বীকৃতি দিলাম। অতএব আজকের পর থেকে গণতন্ত্রের বন্ধু তারেক রহমান। 

আমি লক্ষ্য করছি, আমাকে  জেল জুলুম  গুম খুন হত্যা উদ্দেশ্য চেষ্টা বর্তমান শাসক গোষ্ঠী এবং আমরা পড়াশোনা করা স্কুল কলেজে ভোট লুটপাট বর্তমান শাসক তাদের কোন লোকের ম্যুরাল তৈরি করে  গুম খুন হত্যা উদ্দেশ্য চেষ্টা সুযোগ খোঁজলো।

আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে গুম খুন হত্যা উদ্দেশ্য চেষ্টা করে ম্যুরাল তৈরি করলো।

অতএব আমার পড়াশোনা করা    আঠারো বাড়ি এমসি উচ্চ বিদ্যালয়ের ভেতর থেকে, আমাদের নিজ উপজেলা জেলা বিভাগের  ভেতর থেকে বর্তমান শাসক দের সকল প্রকার  ম্যুরাল সরাতে হবে অথবা ভেঙ্গে ফেলতে হবে। 

গণতন্ত্রের রাজা এন ইউ আহম্মেদ বিবৃতিতে বলেন,, বিএনপি জামাত শিবির পক্ষে রাজনৈতিক সংগঠন এর নেতাদের কে পবিত্র রোজা মাসে শুভেচ্ছা আন্তরিক ভালোবাসা এবং পবিত্র রোজা এর শুভেচ্ছা। 

আমাদের সবার আস্তাভাজন এবং সারা দেশের মানুষের আস্তাভাজন বিএনপির দেশনেত্রী সারা বাংলাদেশের প্রথম  এবং সাবেক প্রধানমন্ত্রী , গণতন্ত্রের মা  বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত  দেশ নায়ক তারেক রহমান, জাইমা রহমান কে পবিত্র রোজা মাসে শুভেচ্ছা আন্তরিক ভালোবাসা এবং পবিত্র রোজা এর শুভেচ্ছা। 

  ঈশ্বরগঞ্জ উপজেলা আঠারো বাড়ি সহিলাটি গ্রামে, আমাদের নিজ বাড়ি মাতাপিতা ভাই বোন দের সঙ্গে, আমাদের নিজ বাড়ি  গণতন্ত্রের মহারাজার বাড়ি এবং গণতন্ত্রের মহারানীর বাড়িতে ঈদ উৎযাপন করবো। আমার মাতাপিতা  গণতন্ত্রের মহারাজা মো: সাইদুল ইসলাম, গণতন্ত্রের মহারানী মোছা: মাতিয়া বেগম। 

প্রতি  এবং আমার প্রতি যাদের  ভালোবাসা আছে, তাদের প্রতি  পবিত্র রোজা এর শুভেচ্ছা ও আন্তরিক ভালোবাসা। বিগত বছরগুলোতে প্রমাণিত পেয়েছি, আমাদের সবার আস্তাভাজন লোকজনের বিরুদ্ধে ষড়যন্ত্র চক্রান্ত করে অপবাদ দিয়ে নির্যাতন জুলুম করা স্বৈরাচারী  বৈশিষ্ট বর্তমান ভোট লুটপাট সন্রাসী সংগঠন লীগের বৈশিষ্ট্য।

আমাদের যে কোন আস্তাভাজন লোকজনের বিরুদ্ধে ষড়যন্ত্র চক্রান্ত করে অপবাদ দিবে, তত বেশি বর্তমান শাসক দের কে ধ্বংস করে ফেলাবো। 

আমার রাজনৈতিক মূল  সংগঠন ভালোবাসার গণতন্ত্রের পার্টি,  প্রধান শাখা বিবিএফ পার্টি আত্ম প্রকাশিত,  ভালোবাসার পার্টি আত্ম প্রকাশ করা হবে। আরও জোট সিস্টেমে প্রধান শাখা হিসেবে বর্তমান শাসক দের বিরুদ্ধী হলে সুযোগ থাকবে ভবিষ্যতে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS