শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

মানবতা বিরুদ্ধী আ.লীগ আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে

Reporter Name
  • Update Time : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ২৩৫১ Time View

প্রেস রিলিজঃ গণতন্ত্রের রাজা, বিবিএফ পার্টি ডিজিটাল বীর পারসন এন ইউ আহম্মেদ বলেন, ১ এপ্রিল ২০২৪ তারিখে সাক্ষরিত বিবৃতিতে বলেন, এদেশের মানুষের নেত্রী হিসেবে প্রিয়  গণতন্ত্রের মা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সব মামলা বাতিল, দ্বন্দ্ব সাজা বেকুসুরখালাস  এবং উন্নত চিকিৎসার ব্যবস্থা করার জন্য আন্তর্জাতিক সংস্থা গুলোর  প্রতি  আহ্বান করছি। আমি  সারা দেশের মানুষের প্রতি আহ্বান করছি, আওয়ামী লীগ সারা দেশের মানুষের জীবনে অপবাদ। 

আওয়ামী লীগের শাসক সারা দেশের মানুষের জীবনে অপবাদ। আওয়ামী লীগ কে ধ্বংস করতে হবে।

২০১৮ সালে ৮ ফেব্রুয়ারিতে গণতন্ত্রের মা  সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদার জিয়ার বিরুদ্ধে  মিথ্যা ভূয়া ষড়যন্ত্র চক্রান্ত মূলক হিংসা ঈর্ষায় মামলা দ্বন্দ্ব সাজা আওয়ামী লীগ শাসক এবং আওয়ামী লীগ  মানবতাবিরোধী জঘন্য অপরাধ করেছে।

আওয়ামী লীগ শাসক এবং আওয়ামী লীগ মানবতা বিরুদ্ধী অপরাধী বলে বিএনপি জামাত শিবিরের বিরুদ্ধে ষড়যন্ত্র চক্রান্ত করে থাকে। আওয়ামী লীগ শাসক এবং আওয়ামী লীগ দূর্নীতিবাজ এবং সারা দেশের মানুষের জীবনে অপবাদ দিয়ে গণতন্ত্রের মা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বিরুদ্ধে অপবাদ দিয়ে মামলা ও দ্বন্দ্ব সাজা দিয়েছে।

আওয়ামী লীগ শাসক এবং আওয়ামী লীগ  রুচির দুর্ভিক্ষ বলে, আওয়ামী লীগের শাসক কে এবং আওয়ামী লীগ কে  চিরতরে নিষিদ্ধ ও নিষেধাজ্ঞা করছি।

আওয়ামী লীগের শাসক কে এবং আওয়ামী লীগ কে য়ারা নিষিদ্ধ ও নিষেধাজ্ঞা করে তাদের কারণে সুযোগ পাবে না বলে, তাদের কে জেল জুলুম গুম খুন হত্যা উদ্দেশ্য চেষ্টা করে থাকে এবং বিভিন্ন কৌশলে সুযোগ খোঁজে।

গণতন্ত্রের রাজা এন ইউ আহম্মেদ বলেন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কে যে বছর জেলে নিয়েছে সে বছরই আমার জীবনে প্রথম ২০১৮ সালে আমাকে ২৩ ফেব্রুয়ারিতে আটক করে ২৫ ফেব্রুয়ারী আমার বিরুদ্ধে অপবাদ মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছিলো  মানবতা বিরুদ্ধী অপরাধীরা এবং সন্রাসী, চোর ডাকাত, জুতা ছিনতাইকারীরা এবং মাদক আসক্ত ডাস্টবিন আওয়ামী লীগ। আমাকে এক বছর জেল জুলুম করেছে মানবতা বিরুদ্ধী আওয়ামী লীগের শাসক এবং আওয়ামী লীগ। আওয়ামী লীগের বিরুদ্ধে প্রতিশোধ ৭০ গুণ বেশি নিবো। 

অর্থাৎ আওয়ামী লীগের শাসকের ছেলে মেয়ে দের কে, বঙ্গ বংশের লোকজনের ছেলে মেয়ে কে, আওয়ামী লীগের নেতাদের ছেলে মেয়ে দের কে প্রতিজন কে ৭০ বছর পর্যন্ত  জেল দিলে এবং আওয়ামী লীগের পক্ষের সব প্রশাসনের ছেলে মেয়ে দের কে ৭০ বছর করে জেল দিলে, আমাদের বিরুদ্ধে জেল জুলুম এর প্রতিশোধ ৭০ গুণ  হবে। 

গণতন্ত্রের  মা  বেগম খালেদা জিয়া, জাইমা রহমান এবং তারেক রহমান প্রতি আমার সালাম ও আন্তরিক ভালোবাসা। আওয়ামী লীগের শাসক কে এবং আওয়ামী লীগ কে চিরতরে ঘূর্ণা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS