শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

গাঁজাভর্তি প্রাইভেটকারসহ মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৪৪ Time View

বরিশাল প্রতিনিধি : প্রাইভেটকারে গাঁজাভর্তি করে কুমিল্লা থেকে ভোলায় যাওয়ার পথে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের হাতে ধরা পড়েছেন শীর্ষ মাদক কারবারি মো. শাহ আলী শাহেল (৪০)। একইসঙ্গে মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।
বুধবার (৩০ মার্চ) বেলা সাড়ে র‌্যাব-৮ এর মিডিয়া সেল বিষয়টি নিশ্চিত করেছে। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৯ মার্চ) দিনগত রাত পৌনে ২টার দিকে ইলিশা বফেরিঘাট সংলগ্ন এলাকায় অভিযান চালান র‌্যাব-৮ এর সদস্যরা। এ সময় একটি সাদা রঙের প্রাইভেটকার থামিয়ে তাতে তল্লাশি চালিয়ে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 
এ সময় কুমিল্লার সদর দক্ষিণ থানাধীন সোয়াগাজী এলাকার বাসিন্দা মানিক মিয়ার ছেলে মাদক কারবারি শাহ আলী শাহেলকে আটক করা হয়।
এ ঘটনায় র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি ভোলা ক্যাম্পের ডিএডি মো. আবুল কালাম আজাদ বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।আটকের পর প্রাথমিক জিজ্ঞসাবাদে শাহেল জানিয়েছেন, দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে গাঁজার চালান সংগ্রহ করে ভোলা জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রি করে আসছিলেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS