মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ অপরাহ্ন

নগদের সঙ্গে ‘আজীবন’ চুক্তিতে তামিম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৮১ Time View

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য তামিম ইকবালের সঙ্গে আজীবন চুক্তি করেছে মোবাইল আর্থিক সেবা প্রতিষ্ঠান নগদ।

সোমবার (৪ সেপ্টেম্বর) এ বিষয়ে এক আনুষ্ঠানিক চুক্তি হয়েছে নগদ ও দেশের ইতিহাসে সেরা ওপেনার তামিম ইকবালের মধ্যে। নগদের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক।

উল্লেখ্য, ২০২১ সালে এক চুক্তির পর নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছিলেন তামিম ইকবাল। এ সময়ে নগদ আট কোটি গ্রাহকের ভালোবাসা পাওয়ার পাশাপাশি দেশের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

আজীবন চুক্তি স্বাক্ষরের পর তামিম ইকবাল বলেন, নগদ সব সময় আমার হৃদয়ে খুব কাছাকাছি থেকেছে। সম্প্রতি নগদের সেবার কলেবর আরও অনেক বেড়েছে। ব্যক্তিগতভাবে আমি খুবই আনন্দিত। নগদ এবং আমি আমাদের কাজের ক্ষেত্রকে আরও বিস্তৃত করতে পেরেছি।

তামিম আরও বলেন, ‘নগদের সঙ্গে যুক্ত হওয়ার আগে থেকেই আমি নগদ-এর ওয়ালেট ব্যবহার করি। ক্যাশলেস লেনদেনকে জনপ্রিয় করার ক্ষেত্রে নগদের যে অবদান, সেটি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রক্রিয়াকে আরও বেগবান করছে। এছাড়া আর্থিক খাতকে ডিজিটালি অ্যাডভান্স করতেও গত চার বছর নগদ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। কাগজপত্র ছাড়া শুধু কয়েকটি সংখ্যা ডায়াল করে নগদ অ্যাকাউন্ট খোলাসহ এক ক্লিকে অনেক কিছুর সমাধান করে দিয়েছে নগদ। ফলে জীবন এখন আগের চেয়েও স্বাচ্ছন্দ্যময়।’

তামিম ইকবালের সঙ্গে অনেক লম্বা সময়ের জন্য চুক্তিবদ্ধ হওয়াকে দুই পক্ষের মধ্যে পারস্পরিক বোঝাপড়া, শ্রদ্ধাবোধ এবং দায়িত্বের অংশ হিসেবে উল্লেখ করে নগদের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, মোবাইল আর্থিক সেবার মাধ্যমে মানুষের দিনবদলের অগ্রযাত্রায় তামিমের মতো বিশ্বসেরা একজন ক্রিকেটার নগদের সঙ্গে দুই বছর ধরে থাকার পর আজীবনের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন, এটি অত্যন্ত আনন্দের একটি ব্যাপার। এই দুই বছর আমরা এক সঙ্গে মানুষের জীবনমান উন্নয়নে কাজ করেছি। আমরা আশা করি তামিম ইকবাল সামনের দিনে মানুষের মনে আরও মুগ্ধতা ছড়াবেন এবং নগদকে আরও বড় জায়গায় নিয়ে যেতে উৎসাহ দেবেন।

নগদ জানায়, তামিম নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ইতোমধ্যে বিভিন্ন ধরনের ক্যাম্পেইনে ও অনুষ্ঠানে নগদের ব্র্যান্ড ইমেজ তৈরি করাতে ভূমিকা রেখেছেন। তিনি নগদের বিএমডব্লিউ ক্যাম্পেইন চলাকালে একটি সেডান গাড়ি বিজয়ী অনুপ এলভিনের বাসায় গিয়ে গাড়ি হস্তান্তরসহ অনেক ধরনের ক্যাম্পেইন সফল করেছেন।

উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত নগদের গ্রাহক আট কোটির বেশি হওয়ার পাশাপাশি দৈনিক গড় লেনদেন এক হাজার কোটি টাকায় পৌঁছে গেছে। অল্প সময়ের মধ্যে দেশের সবচেয়ে দ্রুততার সঙ্গে ১০ হাজার কোটি টাকার কোম্পানি হওয়ার মার্যাদাও পেয়েছে নগদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS