সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

ভৈরবে বিভিন্ন বিদ্যালয়ের সভাপতিবৃন্দের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল

ইমন মাহমুদ লিটন
  • আপডেট : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৬৪৭ Time View

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জ ভৈরবে ঐতিহ্যবাহী মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ের সভাপতি, ভৈরব উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ ইকবাল হোসেনের নেতৃত্বে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সভাপতিবৃন্দের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

৫ এপ্রিল বুধবার বিকেলে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে বিদ্যালয়ের হলরুমে এ আয়োজন করা হয়।

দোয়া ও মোনাজাতে বিদ্যালয়ের সকল প্রয়াত শিক্ষক এবং শিক্ষার্থীদের রুহের মাগফিরাত কামনা করা হয়। একইসাথে বিদ্যালয়ের প্রাক্তণ ও বর্তমান সকল শিক্ষক-শিক্ষার্থীদের সুস্বাস্থ্য এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কমনা করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাদেকপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক মাস্টার,শ্রীনগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও শ্রীনগর উচ্চ বিদ্যালয় সভাপতি এড আবুল বাশার, আগানগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও জিল্লুর রহমান স্কুল এন্ড কলেজের সভাপতি  সাইফুল ইসলাম সমুন, শিমুলকান্দি ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ও গোছামারা তাকমিনা মোসলে উদ্দিন নিম্ন মাধ্যমিক বিদ্যালয় সভাপতি মোঃ বাবুল মিয়া, জামাল পুর টেকনিক্যাল উচ্চ বিদ্যালয় সভাপতি  আলহাজ্ব ফারুক উদ্দিন, মানিকদী আলফাছ উদ্দিন উচ্চ বিদ্যালয় সভাপতি কামরুজ্জামান ভূইয়া রকি,রাজনগর ওয়ার্ড আর্দশ উচ্চ বিদ্যালয় সভাপতি মোঃ মোর্শেদ আলম রবিন, ছাগাইয়া যোগেন্দ্র  চন্দ্র  উচ্চ বিদয়াল সভাপতি মিজানুর রহমান, পৌর ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয় অভিভাবক প্রতিনিধি শাহেদ আলী।

এছাড়া উপস্থিত ছিলেন অর্থ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধি  মোঃ মিলন মিয়া,মোছাদেক আহমদ,মোঃ নুরে আলম,সেলিম মিয়া,মামুন মিয়া,মহিলা প্রতিনিধি নিলুফা বেগম,জগোন্দ চন্দ্র উচ্চ বিদ্যালয় অভিভাবক প্রতিনিধি নবী হোসেন সহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা বৃন্দ। 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »