রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন

কিশোরগঞ্জে মদ্যপানে ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ১৪৫ Time View

নিজস্ব প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় মদ পান করে বিষক্রিয়ায় আওয়ামী লীগের দুই সাংগঠনিক সম্পাদকসহ চারজনের মৃত্যু হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) সকালে চিকিৎসাধীন অবস্থায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন গিয়াস (৫৭), জহির রায়হান (৫৮) এবং ভাটি দোয়ারিয়া এলাকার বাসিন্দা ডাক্তার গোবিন্দ বিশ্বাসের (৪৫) মৃত্যু হয়।

স্থানীয় সূত্র জানায়, কুলিয়ারচরে একটি মদের দোকান থেকে তারা রোববার রাতে মদ্যপান করে বাসায় যাওয়ার পর বমি করতে থাকে। রোববার রাতেই উপজেলার একরামপুর গ্রামের বাসিন্দা শাজাহান মিয়া (৫২) নামে এক ড্রাইভারের মৃত্যু হয়। পরে বাকিদের পরিবারের সদস্যরা রাতেই স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।

জহির রায়হানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আর ভাগলপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গিয়াস উদ্দিন গিয়াস ও ডাক্তার গোবিন্দ বিশ্বাসের মৃত্যু হয়। এছাড়াও এ ঘটনায় ঢাকা মেডিকেলে লাইফ সাপোর্টে রয়েছেন পৌর প্যানেল মেয়র হাবিবুর রহমান হাবিব।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ইয়াছির মিয়া এসব তথ্য নিশ্চিত করে জানান, মদের বিষক্রিয়ায় চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঢাকা মেডিকেলে লাইফ সাপোর্টে রয়েছেন কুলিয়ারচর পৌর প্যানেল মেয়র হাবিবুর রহমান হাবিব। এছাড়া ৮ থেকে ১০ জন অসুস্থ রয়েছেন।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, তারা মদ্যপান করে এর বিষক্রিয়ায় মৃত্যুবরণ করেছেন বলে চিকিৱসকরা প্রথমিক ভাবে জানিয়েছেন। তাদের মেডিকেল রিপোর্ট দেখে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS