শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

আইসিবি গোল্ড অ্যাওয়ার্ড পেলো সামিট পাওয়ার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ২৯২ Time View

৮ম বারের মতো আয়োজিত ‘৮ম আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড ২০২০’ এ ফুয়েল এবং পাওয়ার ক্যাটাগরিতে গোল্ড অ্যাওয়ার্ড অর্জন করেছে সামিট পাওয়ার লিমিটেড।

কর্পোরেট গভার্নেন্স এক্সিলেন্স-এর সম্মাননা প্রদানের উদ্দেশ্যে ইন্সটিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর উদ্যোগে রবিবার (১২ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে আয়োজিত ‘৮ম আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড ২০২০’ অনুষ্ঠানে ফুয়েল এবং পাওয়ার ক্যাটাগরিতে গোল্ড অ্যাওয়ার্ড অর্জন করেছে পুঁজিবাজারের তালিকাভুক্ত এই কোম্পানিটি। এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার-এর বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব টিপু মুনশি, এমপি অনুষ্ঠানে উপস্থিত সামিট পাওয়ারের উর্ধতন কর্মকর্তাদের হাতে ট্রফি এবং সনদ তুলে দেন।

ইনস্টিটিউট কর্তৃক নির্ধারিত মানদন্ডের উপর ভিত্তি করে ৪০টি কোম্পানিকে তাদের স্বচ্ছ কর্পোরেট গভার্নেন্সের জন্য এই অনুষ্ঠানে স্বীকৃতি দেওয়া হয়। ২০২০ সালে এই প্রতিষ্ঠানগুলোর সামগ্রিক ব্যবস্থাপনার ক্ষেত্রে তারা কতটা কর্পোরেট ন্যায়পরায়ণতা, স্বচ্ছতা এবং জবাবদিহিতা বজায় রেখেছে তার পরিপ্রেক্ষিতে কোম্পানিগুলিকে প্রধানত মূল্যায়ন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS