সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

বিজনেস রিওয়ার্ড ঘোষণা করেছে এমিরেটস এয়ারলাইন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ১৬০ Time View

বিজনেস রিওয়ার্ড প্রোগ্রামের জন্য নতুন সদস্য সংগ্রহের ঘোষণা দিয়েছে এমিরেটস এয়ারলাইন। গতকাল থেকে শুরু হয়েছে নতুন সদস্য সংগ্রহ। আগামী ১০ জুলাই পর্যন্ত এটা চলতে থাকবে। এ সময়ে সদস্য সংগ্রহকারীরা পাবে বোনাস রিওয়ার্ড।

জাতিসংঘের মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তা (এমএসএমই) দিবস উদযাপন উপলক্ষ্যে এমিরেটস এয়ারলাইন-এর আকর্ষণীয় বিজনেস রিওয়ার্ড পাবেন ২৫ জুন থেকে ১০ জুলাইয়ের মধ্যে সদস্যপদ গ্রহণকারী যেকোনো বৈধ প্রতিষ্ঠান।

বোনাস হিসেবে প্রাপ্ত ১০ হাজার রিওয়ার্ড ব্যবহার করে সদস্যরা মধ্যপ্রাচ্যের অধিকাংশ গন্তব্য, আফ্রিকা/ পশ্চিম এশিয়া ও ভারতীয় মহাসাগর অঞ্চল এবং দুবাইয়ের মধ্যে ইকোনমি শ্রেণিতে ভ্রমণের জন্য রিটার্ণ টিকিট নিতে পারবে।

এমিরেটসের এই প্রোগ্রামে বর্তমানে ৩০ হাজারের অধিক মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তা অন্তর্ভূক্ত রয়েছেন। এমিরেটস সদস্যদের জন্য অনেক সুবিধা অফার করে থাকে। এর মধ্যে রয়েছে সহজে রিওয়ার্ড পয়েন্ট অর্জন, পয়েন্ট ব্যবহার করে সহজে ফ্লাইট টিকিট ক্রয়, ফ্লাইট আপগ্রেড ইত্যাদি।

ব্যবসায়িক উদ্দেশ্যে ভ্রমণ করলে সদস্যরা সদস্য রিওয়ার্ড পয়েন্ট পেয়ে থাকেন। আবার এমপ্লয়ী এবং অতিথিরা এমিরেটসে ভ্রমণ করলেও প্রতিষ্ঠানগুলো রিওয়ার্ড পয়েন্ট পায়। এমিরেটসের লয়ালটি প্রোগ্রাম স্কাইওয়ার্ডসের সদস্য হলে ভ্রমণকারীদের জন্য ব্যক্তিগতভাবে স্কাইওয়ার্ডস মাইল বা পয়েন্ট অর্জনের সুযোগ রয়েছে। ভ্রমণকারীদের সংখ্যা এবং ন্যুনতম ব্যয়ের অংকের কোন নির্দিষ্ট সীমা নির্ধারিত নেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS