সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

বিদ্যুৎ ক্রয়ের চুক্তি মুন্নু ফেব্রিক্স লিমিটেড ও বি- ট্র্যাকের মধ্যে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ২৭২ Time View

১৫ বছরের জন্য নির্দিষ্ট দামে বিদ্যুৎ সরবরাহের জন্য মুন্নু ফেব্রিক্স লিমিটেড এবং বি-ট্র্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। ৩০০,০০০ বর্গফুটের কারখানার ভবনের ছাদে অত্যাধুনিক সৌর শক্তি প্রযুক্তির মাধ্যমে স্থাপন করার পরিকল্পনা করা হয়েছে।

মুন্নু ফেব্রিক্স লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক রাশেদ সামিউল ইসলাম এবং বাংলা ট্র্যাক গ্রুপের গ্রুপ সিইও এম জাহাঙ্গীর আলম, এফসিএমএ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

আরও উপস্থিত ছিলেন মুন্ন ফেব্রিক্স লিমিটেডের পরিচালক রাশেদ মায়মুনুল ইসলাম এবং বাংলা ট্র্যাক গ্রুপের গ্রুপ সিএফও ফাহাদ মাহমুদ ইসলাম।

মুন্নু ফেব্রিক্স লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক রাশেদ সামিউল ইসলাম বলেন, “এই চুক্তির মাধ্যমে আমরা একটি সৌর বিদ্যুৎ কেন্দ্র স্থাপন করব। এটি আমাদের বিদ্যুৎ খরচ কমাবে এবং এর ফলে কোম্পানির মুনাফা বৃদ্ধি পাবে। আমরা আমাদের কর্মীদের এবং সেইসাথে আমাদের শেয়ারহোল্ডারদের সুবিধা প্রদান করতে পারবো বলে আশা করি।” পরিবেশ-বান্ধব সৌরবিদ্যুৎ প্রযুক্তিটির চুক্তিটি বিদ্যুতের ঘাটতি কমাতে এবং টেকসই, নির্ভরযোগ্য এবং গ্রীণ বিদ্যুৎতের লক্ষ্য অর্জনে ভাল প্রভাব ফেলবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS