সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

ব্র্যাক ব্যাংক স্বল্পমেয়াদে ই-লোন সুবিধা দেবে সিএমএসএমই’দেরকে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ৩০ মে, ২০২২
  • ১২৯ Time View

দেশের এসএমই উদ্যোক্তাদের জন্য প্ল্যাটফর্ম-ভিত্তিক ই-লোন সেবা চালু করতে কুরিয়ার সার্ভিস প্ল্যাটফর্ম ডেলিভারি টাইগার এবং ফাইন্যান্স ও ক্রেডিট স্কোরিং প্ল্যাটফর্ম ডানা ফিনটেকের সাথে একটি ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড।

এই চুক্তির মাধ্যমে কুটির, অতি ক্ষুদ্র, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তা (সিএমএসএমই) যারা ডেলিভারি টাইগারের মাধ্যমে সারাদেশে তাদের পণ্য বিতরণ করবে, তারা ব্র্যাক ব্যাংক থেকে ‘প্ল্যাটফর্ম ভিত্তিক এসএমই ঋণ সুবিধা পাবে।

ব্র্যাক ব্যাংক ডেলিভারি টাইগারের নিবন্ধিত সিএমএসএমই’দেরকে স্বল্পমেয়াদে ই-লোন সুবিধা দেবে। আর ডানা ফিনটেক ডিজিটাল পদ্ধতিতে গ্রাহকদের অনবোর্ডিং ও ক্রেডিট স্কোরকার্ড তৈরি করার জন্য ব্র্যাক ব্যাংককে প্রযুক্তিগত সহায়তা প্রদান করবে।

সম্প্রতি ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আরএফ হোসেন, ডেলিভারি টাইগারের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম মাশরুর, ডানা ফিনটেকের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা গাজী ইয়ার মোহাম্মদ এই চুক্তিতে স্বাক্ষর করেন।

এছাড়াও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্র্যাক বাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এই চুক্তির বিষয়ে ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আরএফ হোসেন বলেন, “ব্র্যাক ব্যাংক সিএমএসএমইদের দ্রুত অর্থায়নের চাহিদা মেটাতে নতুন প্রযুক্তির ওপর জোর দিচ্ছে। প্রযুক্তি ব্যবসায়িক রূপান্তরকে সামনে এগিয়ে নেয় ও দ্রুত সেবা প্রদানে সহায়তা করে।

যার ফলে গ্রাহকদের ব্যাংকিং করার অভিজ্ঞতা উন্নত হয়। তাই এই অংশীদারিত্ব প্রমাণ করে যে, ক্ষুদ্র উদ্যোক্তাদের সহজ ও দ্রুত অর্থায়ন সেবা নিশ্চিত করার জন্য আমরা প্রতিশ্রুতিবদ্ধ।”

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS