সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

বাংলাদেশে প্রথমবারের মত আন্তর্জাতিক মানব সম্পদ দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২৫ মে, ২০২২
  • ১৮৪ Time View

ইনস্টিটিউট অব পার্সোনেল ম্যানেজমেন্ট বাংলাদেশ (আইপিএম বাংলাদেশ)-এর উদ্যোগে বাংলাদেশে প্রথমবারের মত আনন্দঘন পরিবেশে আন্তর্জাতিক মানব সম্পদ দিবস ২০২২ উদযাপন করা হয়েছে।

এ বছরের জন্য দিবসটির স্লোগান “মানব সম্পদই নতুন ভবিষ্যৎ গঠন করছে”। এ শ্লোগানকে সামনে রেখে ঢাকার কারওয়ান বাজারে অবস্থিত ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানির অডিটরিয়ামে আইপিএম বাংলাদেশের সদস্যগণসহ দেশের মানব সম্পদ ব্যবস্থাপনায় নেতৃত্বদানকারী ব্যক্তিবর্গের উপস্থিতিতে কেক কাটা সহ বাংলাদেশের মানব ব্যবস্থাপনা ও উন্নয়ন বিষয়ে আলোচনা ও মত বিনিময় করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত সকলে বাংলাদেশে মানব সম্পদ পেশাজীবীদের সবচেয়ে প্রাচীন ও বৃহত্তম সংগঠন আইপিএম বাংলাদেশ-এর ৪২ (বিয়াল্লিশ) বছরের সাফল্য ও দেশের মানব সম্পদ পেশাজীবীদের উন্নয়নে ভূমিকা ও করণীয় সম্পর্কে আলোচনায় অংশগ্রহণ করেন।

আইপিএম বাংলাদেশের প্রেসিডেন্ট জনাব মোশররফ হোসেন-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন সংগঠনের উপদেষ্টা ডঃ ফরিদ এ সোবহানী, ডঃ শেখ আব্দুর রহিম ও ব্যারিস্টার হাসান হাবিব, প্রাক্তন প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা এ বি এম ওসমান গণি, মোঃ আনোয়ারুল আজিম ও খন্দকার গিয়াস উদ্দীন, সেক্রেটারি জেনারেল জনাব এনামুল হক সহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যগণ।

সংগঠনের প্রেসিডেন্ট জনাব মোশররফ হোসেন আইপিএম-কে গতিশীল করার মাধ্যমে বাংলাদেশের মানব সম্পদ ব্যবস্থাপনা ও মানব সম্পদ পেশাজীবিদের বিশ্বায়নের চ্যালেঞ্জ মোকাবেলায় যোগ্য করে তুলতে তার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন এবং সদস্যদেরকে আইপিএম-এর সকল কর্মসূচিতে সক্রিয়ভাবে অংশগ্রহণের আহবান জনান।

অনুষ্ঠানে আইপিএম বাংলাদেশের নতুন সদস্যদেরকে সার্টিফিকেট প্রদান ও স্মারক উপহার প্রদানের মাধ্যমে বরণ করে নেয়া হয় এবং শেষ পর্যায়ে সকলে ডিনার পার্টিতে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, আইপিএম বাংলাদেশের সকল সেক্টরের মানব সম্পদ পেশাজীবীদের একটি সংগঠন যা ১৯৮০ সাল থেকে বাংলাদেশের মানব সম্পদ ব্যবস্থাপনা ও উন্নয়ন পেশার উপর বিভিন্ন পেশাগত প্রশিক্ষণ, সেমিনার, কর্মশালা আয়োজন সহ পোষ্ট-গ্রাজুয়েট ডিপ্লোমা প্রদান করে থাকে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS