সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
ভৈরবে মাদক সন্ত্রাসী ও চাঁদাবাজির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ১০ দফা দাবিতে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মানববন্ধন মাইগ্রেশনের দাবি আইচি মেডিকেলের ১৫০ শিক্ষার্থীর ভৈরবে হাসপাতালে ভর্তির পর খোঁজ নেননি পরিবার, ৪৮দিন পর ব্যক্তির মৃত্যু আইবিটিআরএ-তে ‘সার্টিফিকেশন কোর্স অন ট্রেজারি ডিলিংস’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা শুরু শহীদ ছাত্র জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও আলোচনা সভা চকবাজার থানা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস স্ট্যান্ডার্ড ব্যাংকের আয়োজনে ‘ইনভেস্টমেন্ট অপারেশনস্ অ্যান্ড ম্যানেজমেন্ট’ শীর্ষক প্রশিক্ষণ মেট্রোরেলে ১৮ দিনে আয় ২০ কোটি টাকা

পত্রিকার বার্তা সম্পাদককে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ৮ মে, ২০২২
  • ৩৬ Time View

যশোর:যশোর থেকে প্রকাশিত ‘দৈনিক লোকসমাজ’ পত্রিকার বার্তা সম্পাদক সিকদার খালিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। স্থানীয় লোকদের কাছে হাঁস লিটন নামে পরিচিত লিটন এবং তার সহযোগীরা তাকে জখম করেছেন বলে জানা গেছে।

সংবাদ প্রকাশের জের ধরে যশোরের বিরামপুরে এ ঘটনা ঘটেছে। এতে জড়িত ৫ জনকে আটক করেছে পুলিশ।

আহত খালিদ যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থা আশঙ্কাজনক উল্লেখ করে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, খালিদের মাথার আঘাত মারাত্মক। তার একটি পা ভেঙে গেছে। শরীরে অনেকগুলো আঘাতের চিহ্ন আছে।

হাসপাতালে চিকিৎসাধীন শিকদার খালিদ জানান, বিভিন্ন সময় লিটনের বিরুদ্ধে সংবাদ প্রকাশের কারণে লিটন তার ওপর ক্ষুব্ধ ছিলেন। গত ৬ মে রাত সাড়ে ৯টার দিকে প্রয়োজনের কথা বলে ফোনে খালিদকে নিজের বাড়িতে ডেকে নিয়ে যান লিটন। সেখানে লিটন ও তার সহযোগীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও বাঁশ দিয়ে পিটিয়ে জখম করেন। এরপর সিকদার খালিদকে দোতলা থেকে নিচে ফেলে দেওয়া হয়। এতে তার পা ভেঙে যায়। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করেন।

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি। তবে মূল অভিযুক্ত লিটনের ৫ সহযোগীকে গতকাল (৭ মে) রাতে আটক করা হয়েছে। লিটনকে আটকে অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS