মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

একজন মুমুর্ষ রুগীকে বাঁচাতে এগিয়ে আসুন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ১০৩০ Time View

জনপ্রিয় মরহুম খতিব স্যারের কন্যা

দিনাজপুরের এক প্রধান শিক্ষিকা ক্যান্সারে আক্রান্ত,

ব্যয়বহুল ও উন্নত চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন

দিনাজপুর প্রতিনিধি নাজমুল ইসলাম (মিলন) দিনাজপুরের এক প্রধান শিক্ষিকা ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারতে উন্নত চিকিৎসার চলছে। ব্যয়বহুল চিকিৎসার জন্য আর্থিক সাহায্যে ও দোয়া কামনা করেছেন পরিবারের আত্মিয়রা।

দিনাজপুর শহরের কালিতলা সর্দ্দারপাড়া এলাকার জনপ্রিয় মরহুম খতিব স্যারের কন্যা ও দিনাজপুর জেলার বীরগঞ্জের সাবেক ও বর্তমানে বিরামপুর উপজেলার দক্ষিন হরিরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ তাসাকিনা আক্তার প্রায় দুই বছর ধরে মরনব্যধী ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারতের একটি হাসপাতালে জীবন যুদ্ধে লড়াই করছেন।

তার স্বামী মোঃ জাহিদুর রহমান স্বল্প আয়ের মধ্যেবিত্ত পরিবারের হলেও স্ত্রী প্রধান শিক্ষক মোছাঃ তাসাকিনা আক্তারের চিকিৎসা ধারদেনা করে কোনোভাবে খরচ মিটিয়েছেন। প্রধান শিক্ষকার শারিরিক অবনতি হলে তিনি অসহায় হয়ে পড়েন এবং আত্মিয় স্বজনদের সহযোগিতায় স্ত্রীকে বাঁচাতে দ্রুত ভারতের ভ্যলোর সিএমসি হাসপাতালে নিয়ে ভর্তি করে চিকিৎসা শুরু করেন। সিএমএইচ হাসপাতালের চিকিৎসক জানায় তার চিকিৎসার জন্য প্রায় ২৫ লক্ষ টাকা খরচ হবে। ব্যয়বহুল চিকিৎসার ভার বহন করা তার ও তার পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না।

তাই তারা সমাজের বিত্তশালী ও দানশীল ব্যক্তিদের আর্থিক সাহায্য, সহযোগিতায় প্রধান শিক্ষকা ফিরে পেতে পারেন ক্যান্সার মুক্ত একটি সুন্দর সুখের জীবন। মানবিক দিক বিবেচনা করে আর্থিক সাহযোগিতার জন্য এগিয়ে আসুন শিক্ষকটির পাশে। পাশাপাশি তার জন্য দোয়া কামনা করেছেন স্বামী ও পরিবারের লোকজন।

সাহায্য পাঠানোর ঠিকানা- স্বামী মোঃ জাহিদুর রহমান, হিসাব নং- ১৭২১৫১১২৭৯৬, ডাচ বাংলা ব্যাংক, দিনাজপুর শাখা। মোবাইল ও হোয়াটসঅ্যাপ নাম্বার ০১৭২১০২৪৮৮৫।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS