শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

প্রথম রাজধানী গ্রুপের অ্যাডমিন প্যানেলের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

মোঃ আব্দুল্লাহ হক
  • Update Time : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ১৮৯ Time View

নিজস্ব প্রতিনিধি: চুয়াডাঙ্গার জনপ্রিয় ফেসবুক গ্রুপ প্রথম রাজধানী ফেসবুক গ্রুপের আয়োজনে এডমিন মডারেটরদের নিয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

১৩ এপ্রিল শনিবার বিকালে চুয়াডাঙ্গার পাঁচ তারকা হোটেল শাহেদ প্যালেসে গ্রুপের অ্যাডমিন মডারেটরদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় গ্রুপের অ্যাডমিন ও মডারেটর’রা একমাস সিয়াম সাধনা শেষে একসাথে হতে পেরে ও এঁকে অপরকে কাছে পেয়ে আবেকআপ্লুত হন ও করমর্দন করেন। 

এসময় সংক্ষিপ্ত আলোচনায় গ্রুপের পরিচালকরা বলেন ঈদ মানেই বাঁধভাঙা আনন্দ। সকল দুঃখ-গ্লানি, হিংসা-বিদ্বেষ ভুলে যাওয়ার জন্য মুসলমান সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতর বছর ঘুরে ফিরে আসে তাদের মাঝে। এই ঈদকে ঘিরে সারা বিশ্বের মুসলমানরা মেতে ওঠেন অনাবিল আনন্দে, ঈদের আনন্দকে  ভাগাভাগি করতে প্রথম রাজধানী ফেসবুক গ্রুপ চুয়াডাঙ্গার অসহায় মানুষের পাশে ছিল এবং আগামীতেও থাকবে।

এ সময় গ্রুপের অ্যাডমিন মডারেটর’রা বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান ও প্রথম রাজধানী ফেসবুক গ্রুপের মাধ্যমে চুয়াডাঙ্গার সকল মানবিক সেবায় অংশগ্রহণ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উপস্থিত ছিলেন মশিউর রহমান, হেলাল বিশ্বাস, সাইমুম রেজওয়ান, সৈয়দ মুবিন, সাজিদ মাহমুদ চয়ন, মারুফ হোসেন মাইজ, রফিকুল ইসলাম, শাহিন আলম, হাসিবুল হাসান, আলমগীর হোসেন, রাব্বি হোসেন, মুস্তাফিজুর রহমান, সোহানুর রহমান, রিয়াজুল ইসলাম রবিন, রাহাত মাহমুদ শাফি, সাব্বির আহমেদ, সৌরভ আহমেদ, আকাশ আহমেদ, রাসেল মিয়া, আব্দুল্লাহ হক, জুনায়েদ আল মাকসুদ, পারভেজ মোশাররফ সহ অনেকেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS