শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় রাজ্জাক খানের পক্ষ থেকে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

রাজ্জাক খান মিডিয়া সেল
  • Update Time : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ১৮৩ Time View

মিডিয়া সেল: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার বিভিন্ন স্থানে অসহায় দুঃস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন চুয়াডাঙ্গা ১ আসনের গনমানুষের আস্থাভাজন নেতা মিনিষ্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য আলহাজ্ব এম রাজ্জাক সিআইপি।

মঙ্গলবার ৯ এপ্রিল বিকেলে চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার প্রত্যন্ত অঞ্চলের শত শত অসহায় দুঃস্থ মানুষের মাঝে ঈদ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়, উপহার সামগ্রীর মধ্যে ছিল নতুন কাপড় পাঞ্জাবি ও শাড়ি পোলাও চাল, তেল, চিনি, লাচ্ছা সেমাই সহ নানা উপকরণ।

আলহাজ্ব এম এ রাজ্জাক খান রাজ সিআইপি বলেন আমি সবসময় চেষ্টা করি মানুষের পাশে থাকার জন্য। চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গার মানুষের পাশে সবসময় আছি। ঈদে কিছু মানুষের মুখে হাসি ফোটাতে চেষ্টা করেছি। আগামীতে বেকারমুক্ত দারিদ্র্যমুক্ত স্মার্ট চুয়াডাঙ্গা গড়বো 

তিনি আরও বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী লীগকে ভালোবেসে কাজ করে যাচ্ছি, আগামী দিনগুলো শেখ হাসিনার নেতৃত্বে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রাখতে চাই।

এসময় উপস্থিত ছিলেন মুকুল, প্রফেসর শাহীন, বাবু, মুস্তাক, সমির, ফারুক, মিলন, ইদ্রিস, সবুজ, আবু, জীবন, চান্দু, তাজু, নুর আলম তরফদার, আলীহিম, প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS