বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

আলমডাঙ্গার কুমারীতে রাজ্জাক খান রাজের দোয়া ও ইফতার মাহফিল

মোঃ আব্দুল্লাহ হক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১০৮ Time View

নিজস্ব প্রতিনিধি: পবিত্র মাহে রমজান ও স্বাধীনতার মাসে চুয়াডাঙ্গা ১ আসনের গনমানুষের আস্থাভাজন নেতা আলহাজ্ব এম এ রাজ্জাক খান রাজ সিআইপির তত্ত্বাবধানে দোয়া ও ইফতার মাহফিল সহ নানা কার্যক্রম অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার ২৮ শে মার্চ চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার কুমারী ইউনিয়নের দুর্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কুমারী ইউনিয়নবাসীর আয়োজনে শত শত নেতাকর্মী ও সাধারণ জনগণের নিয়ে দোয়া ও ইফতার মাহফিলে শরিক হন।

কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য ও মিনিষ্টার মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান এফবিসিসিআইয়ের সাবেক ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব এম এ রাজ্জাক খান রাজ সিআইপি এসময় তিনি বলেন রোজার মাস আত্মশুদ্ধির মাস। কোরআন নাজিলের মাস। মহিমান্বিত এই মাসে গরীব অসহায়দের সাহায্য সহযোগিতায় আমাদের সকলের এগিয়ে আসা উচিত। এসময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে স্বাধীনতার মাসে সকল শহীদদের প্রতি বিশেষ দোয়া করেন।

এসময় তিনি আরো বলেন চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গা বাসীর সেবার প্রয়াসে আমার রাজনীতিতে আসা, আমি বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে রাজনীতি করি, চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গা সকল সেবা দেওয়ার লক্ষ্যে আমি নিরলস কাজ করছি, মানবসেবা ও মানুষের পাশে থেকে আগামী দিনগুলো চলার প্রত্যয় ব্যাক্ত করছি, বাংলাদেশের সার্বিক উন্নয়ন ও স্মার্ট চুয়াডাঙ্গা গড়ার লক্ষ্যে সকলের কাজ করার আহ্বান জানান, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমারী ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক রুহুল আমিন (নূহু),

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক কুমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ,বাড়াদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, কালিদাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আবু তালেব, থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আতিয়ার রহমান, জাতীয় শ্রমিক লীগের চুয়াডাঙ্গা সদর শাখার সহ-সভাপতি নুর আলম তরফদার, মোঃ মিলন , বেলগাছি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কামাল হোসেন, সহাবুল, তৌহির উদ্দিন, শরুফ আলী মন্ডল,ডা:লাল্টূ, সাইকা, বাবু, সাবেক কমিশনার সিরাজুল ইসলাম, লাভলু, আনিছুর রহমান, মজিদ মিয়া , ছাত্রলীগ নেতা সানজিদ আহমেদ,উপস্থাপনায় ছিলেন বেলগাছি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ রেজাউল হক, সহ জেলা উপজেলা ও ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ,ছাত্রলীগ, যুবলীগ, সহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS