বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

ব্র্যাক ব্যাংকে ইয়াং লিডারদের পেশাদার কর্মজীবন শুরু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৮ Time View

ইয়াং লিডার গ্রুমিং-এর এক বছর পূর্তি উদযাপনের লক্ষ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করে ব্র্যাক ব্যাংক। ইয়াং লিডারস প্রোগ্রামের অধীনে নিয়োগকৃত নতুন ব্যাচের কর্মকর্তাদের এক বছরের নিবিড় প্রশিক্ষণের পর স্থায়ী চাকরির নিয়োগ দিয়ে বিভিন্ন বিভাগে নিযুক্ত করা হয়েছে।

গত ২ ফেব্রুয়ারি এ প্রোগ্রামের গ্র্যাজুয়েশন অনুষ্ঠানে ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিএফও এম মাসুদ রানা, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিওও মো. সাব্বির হোসেন, হেড অব হিউম্যান রিসোর্সেস আখতারউদ্দিন মাহমুদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বাণিজ্যিক ব্যাংক হিসাবে ৭ হাজার ৮০০ জন কর্মকর্তাসহ ব্যাংকিং খাতে ব্র্যাক ব্যাংক শীর্ষ নিয়োগকারী প্রতিষ্ঠানদের মধ্যে অন্যতম। প্রতি বছর একটি প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে ব্যাংক সারাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের নতুন স্নাতকদের নিয়োগ দেয়।

ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন বলেন, “আমরা মনে করি, আমাদের কর্মীরা আমাদের সবচেয়ে মূল্যবান পুঁজি। তাই তাদের অগ্রাধিকারও আমাদের কাছে সর্বোচ্চ। একটি মূল্যবোধ-ভিত্তিক প্রতিষ্ঠান হিসেবে, ব্র্যাক ব্যাংক জ্ঞান ও পেশাগত দক্ষতা বৃদ্ধির জন্য বিভিন্ন প্রশিক্ষণ কর্মসূচির মাধ্যমে কর্মকর্তাদের উন্নয়নে উল্লেখযোগ্যভাবে বিনিয়োগ করে এবং তাদের ক্যারিয়ারের পথে অগ্রসর হতে সহায়তা করে।”

তিনি আরও বলেন, “কর্মকর্তাদের কর্মীদের খেয়াল রাখার নানা কল্যাণমূখী উদ্যোগ, কাজের পরিবেশ, নৈতিকতা, স্বচ্ছতা, ব্র্যান্ড ভ্যালু এবং কর্পোরেট সুশাসনের জন্য আমাদের দেশের তরুণদের পছন্দের নিয়োগকর্তায় পরিণত হয়েছে ব্র্যাক ব্যাংক। নিবিড় প্রশিক্ষণ এবং ক্যারিয়ারে ফাস্ট-ট্র্যাক অগ্রগতি প্রদানের মাধ্যমে আমাদের ইয়াং লিডারস প্রোগ্রাম ব্যাংকিং শিল্পে সর্বোত্তম। ব্র্যাক ব্যাংক-এর অনুকূল পরিবেশে ইয়াং লিডাররা তাদের পূর্ণ সম্ভাবনা বিকাশের সুযোগ পান এবং একই সাথে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রাখতে পারেন।”

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS