বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

পূবালী ব্যাংকে নতুন তিন উপ-ব্যবস্থাপনা পরিচালক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৩ Time View

পূবালী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ আহমদ এনায়েত মনজুর, মো. শাহনেওয়াজ খান ও মোহাম্মদ আনিসুজ্জামান’কে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দিয়েছেন।

আহমদ এনায়েত মনজুর-
উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতির পূর্বে আহমদ এনায়েত মনজুর মহাব্যবস্থাপক পদে ব্যাংকটির মানব সম্পদ বিভাগের প্রধান হিসেবে দায়িত্বরত ছিলেন। মনজুর ১৯৯০ সালে প্রবেশনারি অফিসার হিসেবে পূবালী ব্যাংক লিমিটেডে কর্মজীবন শুরু করেন। সুদীর্ঘ ব্যাংকিং ক্যারিয়ারে তিনি শাখা ব্যবস্থাপক, একাধিক অঞ্চলের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ব্যাংকিং পেশার আধুনিক ধারণার সাথে সম্পৃক্ত বিভিন্ন সফট্ স্কিল বিষয়ে ব্যাংকের নিজস্ব ট্রেইনিং ইন্সটিটিউটের পাশাপাশি দেশে কার্যরত অন্যান্য ব্যাংকের ট্রেইনিং একাডেমি এবং দি ইন্সটিটিউট অব ব্যাংকার্স, বাংলাদেশের (আইবিবি) রিসোর্স পার্সন হিসেবে ভূমিকা পালন করছেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাজনীতি বিজ্ঞান বিভাগ হতে অনার্স ও মাস্টার্স পরীক্ষায় মেধা তালিকায় প্রথম স্থান অর্জন করেন।

মো. শাহনেওয়াজ খান-
উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতির পূর্বে মো. শাহনেওয়াজ খান মহাব্যবস্থাপক পদে ব্যাংকটির ঋণ মঞ্জুরী বিভাগের প্রধান হিসেবে দায়িত্বরত ছিলেন। শাহনেওয়াজ ১৯৯৭ সালে প্রবেশনারি সিনিয়র অফিসার হিসেবে পূবালী ব্যাংক লিমিটেডে কর্মজীবন শুরু করেন। সুদীর্ঘ ব্যাংকিং ক্যারিয়ারে তিনি শাখা ব্যবস্থাপক, অঞ্চল প্রধান ও বিভাগ প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ হতে মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। শাহনেওয়াজ দেশে বিদেশে ব্যাংকিং সংক্রান্ত বিভিন্ন সেমিনার, কর্মশালা ও প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ নেন।

মোহাম্মদ আনিসুজ্জামান-
উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতির পূর্বে মোহাম্মদ আনিসুজ্জামান মহাব্যবস্থাপক পদে ব্যাংকটির প্রিন্সিপাল শাখার প্রধান হিসেবে দায়িত্বরত ছিলেন। আনিসুজ্জামান ১৯৯৭ সালে প্রবেশনারি সিনিয়র অফিসার হিসেবে পূবালী ব্যাংক লিমিটেডে কর্মজীবন শুরু করেন। সুদীর্ঘ ব্যাংকিং ক্যারিয়ারে তিনি ব্যাংকটির একাধিক কর্পোরেট শাখা ব্যবস্থাপকসহ, অঞ্চল প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং বিভাগ হতে অনার্স ও মাস্টার্স ডিগ্রী অর্জন করেন। আনিসুজ্জামান দেশে বিদেশে ব্যাংকিং সংক্রান্ত বিভিন্ন সেমিনার, কর্মশালা ও প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ নেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS