বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ সংবাদ
লংকাবাংলা ফাইন্যান্স, মাস্টারকার্ড ও প্রিয়শপ এর যৌথ উদ্যোগে সিএমএসএমই উদ্যোক্তাদের জন্য কো-ব্র্যান্ডেড টাইটেনিয়াম ক্রেডিট কার্ড চালু ফ্যাসিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান: মির্জা ফখরুল আইএফআইসি ব্যাংকের পরিচালনা পর্ষদ ও ঊর্ধ্বতন ব্যবস্থাপনা কর্তৃপক্ষের মধ্যে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের সঙ্গে ফরেন রেমিট্যান্স হাউসগুলোর মতবিনিময় সভা অনুষ্ঠিত দেশে প্রথমবারের মতো আর্মরশেল প্রটেকশনের ফোন নোট ৬০ এনেছে রিয়েলমি শেখ হাসিনাসহ সহযোগীদের বিচার দাবি ফারুক হাসানের বীরগঞ্জে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত সিলেটের গোয়াইনঘাট রাতারগুল হারাচ্ছে পর্যটন আকর্ষণ, কমছে পর্যটক আইএফএ ২০২৪ প্রদর্শনীতে অনারের চমক সচিবদের চাকরির তথ্য হালনাগাদের নির্দেশ

ইন্টারন্যাশনাল ইথনোস্পোর্ট বাংলাদেশ অ্যাসোসিয়েশনের উপদেষ্টা হলেন মোহাম্মদ জহিরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২১০ Time View

নিজস্ব পতিবেদকঃ বিশ্বের ৪২টি দেশে প্রতিনিধিত্বকারী সংগঠন ইন্টারন্যাশনাল ইথনোস্পোর্টস বাংলাদেশ অ্যাসোসিয়েশন (আইইবিএ)-এর উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে যোগ দিয়েছেন একাধারে সমাজসেবক, ক্রীড়াপ্রেমী, শিক্ষানুরাগী ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ জহিরুল ইসলাম। তিনি বাংলাদেশে জাপানের বিশ্বখ্যাত ব্র‍্যান্ড সনি’র প্রাতিষ্ঠানিক পরিবেশক ও দেশের ইলেকট্রনিকস, তথ্য-প্রযুক্তি খাতের নেতৃস্থানীয় প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিঃ (সনি-স্মার্ট)-এর ব্যবস্থাপনা পরিচালক।

সম্প্রতি আইইবিএ-এর সভাপতি সাবেক শিক্ষা সচিব ও প্রধানমন্ত্রীর একান্ত সচিব ড. মো. নজরুল ইসলাম খান (এনআই খান) এবং প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মো. আল মামুনের আমন্ত্রণে সংগঠনটির উপদেষ্টা হিসেবে যোগ দিয়েছেন মোহাম্মদ জহিরুল ইসলাম। নানা অঙ্গনে সাফল্যমণ্ডিত এই ব্যবসায়ী নেতা ক্রীড়াখাতের উন্নয়নে তাঁর ওপর অর্পিত নতুন দায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমে বিশ্বের নানা দেশের ঐতিহ্যবাহী খেলা, জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে ছড়িয়ে দিতে সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

আইইবিএ-এর উপদেষ্টা পরিষদের অন্যান্য সদস্যরা হলেন — বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মো. শাহাবুদ্দিন চুপ্পু, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক সচিব খন্দকার শওকত হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব ফারুক হোসেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ে এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক মো. আখতার হোসেন, পদ্মাসেতুর প্রধান সমন্বয়ক মেজর জেনারেল (অবঃ) আবু সাঈদ মো. মাসুদ, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব আবদুন নূর মুহম্মদ আল ফিরোজ, সাধারণ বীমা করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) সৈয়দ বেলাল হোসেন, হাক্কানী পাবলিশার্সের চেয়ারম্যান গোলাম মোস্তফা, আলহাজ্ব মকবুল হোসেন কলেজের প্রাধ্যক্ষ আ ফ ম রেজাউল হাসান, বহুজাতিক সংস্থা গালফ নাসিম এবং গ্রিন ফিল্ড জেনারেল ট্রেডিংয়ের ব্যবস্থাপনা পরিচালক মো. আকবর হোসেন, স্টেপ মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা তৌহিদ খান, এবং সিকদার ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস কে আব্দুর রফিক আলী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS