বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

মানসী গ্রুপের লুব্রেক্স বিজনেস পার্টনার মিট – ২০২২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ৫৩১ Time View

নিজস্ব প্রতিবেদকঃ গত ১৯ জানুয়ারিলুব্রেক্স লুব্রিকেন্টের সকল ডিলারদের নিয়ে মানসী গ্রুপ আয়োজন করেছিল লুব্রেক্স বিজনেস পার্টনার মিট – ২০২২।  লুব্রিকেন্ট জগতের শীর্ষ ব্রান্ড  লুব্রেক্স মানসী গ্রুপের সকল বিভাগের ডিলারদের নিয়ে আয়োজিত হয়েছে ‘লুব্রেক্স বিজনেস পার্টনার মিট ২০২২ । সকল বিভাগের ডিলারদের অংশগ্রহণের মাধ্যমে রাজধানীর বিজয় নগরে ‘হোটেল ৭১’ এই ডিলার মিট ২০২২ অনুষ্ঠিত হয়।

ডিলার মিট ২০২২ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাই থেকে আগত লুব্রেক্স লুব্রিকেন্টের জেনারেল ম্যানেজার জনাব শওকত হোসেন আসাদী। এ সময় তিনি বলেন বাংলাদেশে আসতে পেরে তিনি খুবই আনন্দিত এবং একই সাথে মানসী গ্রুপের  লুব্রেক্স নিয়ে ডিলারদের সকল কার্যক্রম তাদের ব্যবসায়িক বন্ধুত্বকে আরও বেশি তরান্বিত করতে অনুপ্রেরণা দিয়েছেন। তিনি আরও বলেন, লুব্রেক্স কখনওই তাদের গুনগতমান নিয়ে কার্পন্ন করেনা। ভবিষ্যতে বাংলাদেশে মানসী গ্রুপের সাথে বন্ধুত্ব বজায় রেখে আরও বড় পরিসরে কাজ করতে চান।

এছাড়াও আগামী বছরগুলোতে ব্যবসাকে নতুন পরিকল্পনা গ্রহনের মাধ্যমে অগ্রসর করা যায় তা তুলে ধরা হয়।

একই সাথে বক্তব্য রাখেন দুবাই থেকে আগত সুফিয়া বেগম – সে্লস এক্সিকিউটিভ লুব্রেক্স লুব্রিকেন্ট। তিনি মানসী গ্রুপের ডিলারসহ সকল কর্মকর্তা কর্মচারীদের শুভেচ্ছা জানান এবং ভবিষ্যতে লুব্রেক্সের সকল কার্যক্রমে তিনি সর্বদা পাশে থাকার আশ্বাস দেন।

অনুষ্ঠানে মানসী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব মাসরুর আহাম্মেদ ডিলারদের সাথে ভবিষ্যত ব্যবসায়িক পরিকল্পনা নিয়ে আলোচনা করেন ও শুভেচ্ছা জানান। এ সময়ে আরও উপস্থিত ছিলেন মানসী গ্রুপের চেয়ারম্যান জনাব শাহ জামান রুব্যাইয়াত, পরিচালক জনাব নিয়াজ ইসলাম, জেনারেল ম্যানেজার হাসানুজ্জামান গাজী সহ উর্ধবতন কর্মকর্তা – কর্মচারীবৃন্দ।

আগামী দিনের ব্যবসায়িক পরিকল্পনা প্রনয়ন, ভবিষ্যতে ডিলারদের নিয়ে আরও বেশি একাগ্রতার সাথে কাজ করতেই এই আয়োজন করে লুব্রেক্স লুব্রিকেন্ট ও মানসী গ্রুপ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর »

Advertisement

Ads

Address

© 2024 - Economic News24. All Rights Reserved.

Design & Developed By: ECONOMIC NEWS